শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা দেখতে না দেয়ায় কিশোরীর আত্মহত্যা

ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা দেখতে না দেয়ায় কিশোরীর আত্মহত্যা

মতিহার বার্তা ডেস্ক : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসায় ড্রামা সিরিয়াল দেখতে না দেয়ায় অভিমান করে আত্মহত্যা করেছে এক কিশোরী।রোববার রাতে উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের ভদ্রকোল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কিশোরীর নাম একা (১৪)।সে ভদ্রকোল গ্রামের এশরাফুল সরকারের মেয়ে। পঞ্চক্রোশী ইউনিয়ন আলী আহমেদ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণিতে পড়ত একা।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রাতে লেখাপড়া বাদ দিয়ে স্টার জলসায় ড্রামা সিরিয়াল দেখছিল একা। এ সময় বাবা তাকে বকাঝকা করেন।

এতে অভিমান করে ঘরে রাখা রঙ মেশানো রাসায়নিকদ্রব্য খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে একা।

পরে তাকে উদ্ধার করে উল্লাপাড়া ৩০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে একাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

উল্লাপাড়া থানার ডিউটি অফিসার এএসআই রায়হান জানান, এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি ইউডি মামলা হয়েছে। পুলিশ একার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মতিহার বার্তা ডট কম ২৯ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply