শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা দেখতে না দেয়ায় কিশোরীর আত্মহত্যা

ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা দেখতে না দেয়ায় কিশোরীর আত্মহত্যা

মতিহার বার্তা ডেস্ক : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসায় ড্রামা সিরিয়াল দেখতে না দেয়ায় অভিমান করে আত্মহত্যা করেছে এক কিশোরী।রোববার রাতে উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের ভদ্রকোল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কিশোরীর নাম একা (১৪)।সে ভদ্রকোল গ্রামের এশরাফুল সরকারের মেয়ে। পঞ্চক্রোশী ইউনিয়ন আলী আহমেদ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণিতে পড়ত একা।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রাতে লেখাপড়া বাদ দিয়ে স্টার জলসায় ড্রামা সিরিয়াল দেখছিল একা। এ সময় বাবা তাকে বকাঝকা করেন।

এতে অভিমান করে ঘরে রাখা রঙ মেশানো রাসায়নিকদ্রব্য খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে একা।

পরে তাকে উদ্ধার করে উল্লাপাড়া ৩০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে একাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

উল্লাপাড়া থানার ডিউটি অফিসার এএসআই রায়হান জানান, এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি ইউডি মামলা হয়েছে। পুলিশ একার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মতিহার বার্তা ডট কম ২৯ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply