শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সম্পর্কের টানাপোড়েনে আবির-তনুশ্রী

সম্পর্কের টানাপোড়েনে আবির-তনুশ্রী

সম্পর্কের টানাপোড়েনে আবির-তনুশ্রী
আবির চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তী।

নতুন সিনেমার কাজে হাত দিচ্ছেন পরিচালক অর্জুন দত্ত। এবারের গল্প ‘ডিপ ফ্রিজ’। সম্পর্কের টানাপোড়েন, বিচ্ছেদের পরও সিনেমার গল্পে ফুটে উঠবে ভালোবাসার গল্প।

এ সিনেমায় ফের একবার জুটি বাঁধতে চলেছেন আবির চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তী। এর আগে দুই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘বেডরুম’, ‘ফ্ল্যাট নং ৬০৯’, ‘আবার বছর কুড়ি পর’ সিনেমায়। দুজনেই সাবলীল একে অন্যের সঙ্গে অভিনয়ে।

গল্পে আবিরের চরিত্রের নাম স্বর্ণাভ আর তনুশ্রী হচ্ছেন মিলি। দুজনে স্বামী-স্ত্রী। একটি ছেলেও রয়েছে তাদের। কিন্তু ঘটনার পরিণতিতে স্বর্ণাভ-মিলির সম্পর্কে আসে টানাপোড়েন, যা গড়ায় বিবাহবিচ্ছেদ পর্যন্ত। গল্পের প্রয়োজনে স্বর্ণাভ দ্বিতীয় বিয়ে করে ঠিকই, কিন্তু প্রথম সম্পর্ক থেকে বেরোতে পারে না। মিলিও আটকে থাকে এই সম্পর্কে। তার পরের ঘটনা যদিও খোলসা করতে নারাজ সিনেমার পরিচালক অর্জুন দত্ত।

এর আগে অর্জুন ‘অব্যক্ত’, ‘গুলদাস্তা’, ‘শ্রীমতি’র মতো সিনেমা উপহার দিয়েছেন দর্শককে। সেই সিনেমাও প্রশংসিত হয়েছে। এবারের গল্পে অন্যান্য চরিত্রে দেখা যাবে অনুরাধা মুখোপাধ্যায়, সোয়েব কবীর, দেবযানীকে। যদিও তাদের চরিত্র নিয়ে এখনই কিছু জানা যায়নি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply