শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাস দুর্ঘটনায় নাইজেরিয়ায় ২২ জন নিহত

বাস দুর্ঘটনায় নাইজেরিয়ায় ২২ জন নিহত

বাস দুর্ঘটনায় নাইজেরিয়ায় ২২ জন নিহত
বাস দুর্ঘটনায় নাইজেরিয়ায় ২২ জন নিহত

আন্তর্জাতিক ডেস্ক: নাইজেরিয়ার উত্তরাঞ্চলে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে জনতার ভিড়ের মধ্যে ঢুকে পড়ায় এবং বাসটিতে আগুন ধরে যাওয়ায় ২২ জন নিহত হয়েছে। শুক্রবার পুলিশ এ কথা জানিয়েছে।

এএফপির প্রতিবেদনে বলা হয়, গত বৃহস্পতিবার ২১ জন যাত্রী বহনকারী ওই বাসের সামনের টায়ার ফেটে যাওয়ায় রাস্তা থেকে ছিটকে যায় এবং বাউচি রাজ্যের উডুবো গ্রামে গরম থেকে রেহাই পেতে একটি গাছের ছায়ায় আশ্রয় নেওয়া জনতার ভিড়ের মধ্যে ঢুকে পড়ে এবং বাসটিতে আগুন ধরে যায়।

পুলিশের মুখপাত্র আহমেদ মোহাম্মাদ ওয়াকিল এক বিবৃতিতে বলেন, গাড়িটিতে আগুন ধরে যাওয়ায় বিস্ফোরিত হয় এবং এতে ২১ জন যাত্রীর সবাই পুড়ে মারা যায়। এমনভাবে পুড়ে যায় যে তাদের চেনা কঠিন হয়ে পড়ে।

তিনি আরো জানান, এ দুর্ঘটনায় একজন পুলিশ সদস্যসহ চারজন পথচারী মারাত্মকভাবে আহত হয়েছেন এবং তাদেরকে হাসপাতালে নেওয়া হয়েছে। পরে ওই পুলিশ সদস্য মারা যান। নাইজেরিয়ার দুর্বল সড়ক যোগাযোগ ব্যবস্থা এবং ট্রাফিক আইন না মেনে  দ্রুতগতিতে গাড়ি চালানোয় দেশটিতে প্রায়ই সড়ক দুর্ঘটনা ঘটে থাকে।

 

সূত্র : বাসস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply