শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
নাটোরের বড়াইগ্রামে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা

নাটোরের বড়াইগ্রামে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা

নাটোরের বড়াইগ্রামে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা
নাটোরের বড়াইগ্রামে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ফরহাদ হোসেন (২৬) নামের চালককে কুপিয়ে তার ভ্যান ছিনতাই চেষ্টার ঘটনা ঘটেছে। সোমবার রাতে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় চালককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল করেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভ্যান চালক উপজেলার পৌর এলাকার ইসলামপুর (কালীবাড়ি) এলাকার আব্দুর রহিমের ছেলে ও পৌর সদরের লক্ষীকোল বাজারের নৌশ্য প্রহরী।

আহত ভ্যান চালক বলেন, আমি রাজ্জাক মোড়ে ভ্যান নিয়ে যাত্রীর অপেক্ষায় দাড়িয়ে ছিলাম। আমার প্রতিবেশী মৃত তমিজ উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৫২) চকপাড়া এলাকায় যাওয়ার জন্য বলেন। আমি তাকে নিয়ে চকপাড়া পৌঁছালে আরও লোক আসবে বলে দাঁড়াতে বলেন। আমি দাড়িয়ে ছিলাম এমন সময় পেছন থেকে ধাড়ালো কিছু দিয়ে ঘাড়ে আঘাত করে ভ্যান নিয়ে পালানোর চেষ্টা করে। আমি চিৎকার দিলে লোকজন এগিয়ে এলে তার ভ্যান ফেলে পালিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মুক্তার হোসের বলেন, তার ঘাড়ের পিছনে ও মাথায় ধাড়ালো অস্ত্রের আঘাত আছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সাবেক কাউন্সিলর আবু হানিফ বলেন, মকবুল হোসেন একজন মাদকাসক্ত। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে এলাকাবাসী দুই মাস আগে বাড়ি থেকে তারিয়ে দিয়েছে। সে এখন লক্ষীকোল বাজারে বসবাস করে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক বলেন, মকবুল হোসেনকে গ্রেপ্তার করতে মাঠে কাজ করছে পুলিশ। দ্রুত সময়ই তাকে গ্রেপ্তার করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply