শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নাটোরের বড়াইগ্রামে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা

নাটোরের বড়াইগ্রামে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা

নাটোরের বড়াইগ্রামে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা
নাটোরের বড়াইগ্রামে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ফরহাদ হোসেন (২৬) নামের চালককে কুপিয়ে তার ভ্যান ছিনতাই চেষ্টার ঘটনা ঘটেছে। সোমবার রাতে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় চালককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল করেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভ্যান চালক উপজেলার পৌর এলাকার ইসলামপুর (কালীবাড়ি) এলাকার আব্দুর রহিমের ছেলে ও পৌর সদরের লক্ষীকোল বাজারের নৌশ্য প্রহরী।

আহত ভ্যান চালক বলেন, আমি রাজ্জাক মোড়ে ভ্যান নিয়ে যাত্রীর অপেক্ষায় দাড়িয়ে ছিলাম। আমার প্রতিবেশী মৃত তমিজ উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৫২) চকপাড়া এলাকায় যাওয়ার জন্য বলেন। আমি তাকে নিয়ে চকপাড়া পৌঁছালে আরও লোক আসবে বলে দাঁড়াতে বলেন। আমি দাড়িয়ে ছিলাম এমন সময় পেছন থেকে ধাড়ালো কিছু দিয়ে ঘাড়ে আঘাত করে ভ্যান নিয়ে পালানোর চেষ্টা করে। আমি চিৎকার দিলে লোকজন এগিয়ে এলে তার ভ্যান ফেলে পালিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মুক্তার হোসের বলেন, তার ঘাড়ের পিছনে ও মাথায় ধাড়ালো অস্ত্রের আঘাত আছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সাবেক কাউন্সিলর আবু হানিফ বলেন, মকবুল হোসেন একজন মাদকাসক্ত। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে এলাকাবাসী দুই মাস আগে বাড়ি থেকে তারিয়ে দিয়েছে। সে এখন লক্ষীকোল বাজারে বসবাস করে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক বলেন, মকবুল হোসেনকে গ্রেপ্তার করতে মাঠে কাজ করছে পুলিশ। দ্রুত সময়ই তাকে গ্রেপ্তার করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply