শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে বিশ্ব অটিজম ডে এর বার্ষিক সভা অনুষ্ঠিত

রাজশাহীতে বিশ্ব অটিজম ডে এর বার্ষিক সভা অনুষ্ঠিত

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহীতে তরী ফাউন্ডেশনের উদ্যোগে ১২তম বিশ্ব অটিজম ডে ও স্কুল ফর গিফটেড চিল্ড্রেন এর বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে নগরীর অলকার মোড় চেম্বার ভবনে এ সভাটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সদর আসনের সাংসদ-২ ফজলে হোসেন বাদশা এম পি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক এস এম কাদের ও রাজশাহী জেলা সমাজ সেবা’র উপ পরিচালক রাশেদুল কবীরসহ অন্যান্যরা।

এ সময় প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক তরী ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। তিনি অটিজম এর ওপর কাজ করার জন্য ২০১৯ প্রধানমন্ত্রী কতৃক বিশেষ সন্মাননা পুরস্কার লাভ করেন।

অনুষ্ঠানে আগত অতিথিরা তরী ফাউন্ডেশনের কাজ কর্মের প্রসংশা করেন এবং সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন। পরিশেষে অনুষ্ঠানের সভাপতি হাসিনুল ইসলাম চুন্নু সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

মতিহার বার্তা ডট কম  ০১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply