রাজশাহীতে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেস্টার অভিযোগ

রাজশাহীতে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেস্টার অভিযোগ

কাজিম বাবু : রাজশাহী জেলা পুঠিয়া উপজেলায় ৯ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ চেস্টার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার  সন্ধ্যায় উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিরা পশ্চিম-দুলর্ভপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই শিশুর মা ঝুমা বেগম বাদী হয়ে ইদ্রিস আলী (৫৫) নামে এক জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ওই শিশুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি করেছেন।

ভুক্তভোগি শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যার দিকে শিশুটি প্রতিবেশী অন্যান্য শিশুদের সঙ্গে খেলা শেষ করে বাড়ি ফিরছিল।

পথে একই গ্রামের মৃত ইসাহাক আলীর ছেলে লম্পট ইদ্রিস আলী ওই শিশুটিকে জোরপূর্বক পাশের একটি জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণের চেস্টা করে।

এ সময় শিশুটির চিৎকারে আসে পাশের লোকজন ছুটে এলে ইদ্রিস আলী তাৎক্ষণিক পালিয়ে যায়। পরে এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ওই শিশুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

এ ঘটনায় আজ বুধবার সকালে (১ মে) বেলপুকুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১ তারিখ-১ মে ২০১৯ ইং।

ধারা ৯ (৪) (খ)

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশু ধর্ষণ চেস্টার ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

বুধবার (আজ) সকালে অসুস্থ্য ওই শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে আসামী ইদ্রিস আলী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। তবে তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

মতিহার বার্তা ডট কম ০১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply