শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নাবালিকাকে ধর্ষণের পর খুনের অভিযোগে উত্তাল বাংলা

নাবালিকাকে ধর্ষণের পর খুনের অভিযোগে উত্তাল বাংলা

নাবালিকাকে ধর্ষণের পর খুনের অভিযোগে উত্তাল বাংলা
নাবালিকাকে ধর্ষণের পর খুনের অভিযোগে উত্তাল বাংলা

সুমাইয়া তাবাস্সুম: কালিয়াগঞ্জের  উত্তর দিনাজপুরের এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে উত্তাল বাংলা। পরিস্থিতি  এখনও থমথমে । এবার সেই অভিযোগ খতিয়ে দেখতেই কালিয়াগঞ্জ যাচ্ছে রাজ্য মানবাধিকার কমিশনের  একটি প্রতিনিধি দল। কমিশনের পুলিশ সুপার শান্তিদাস বসাকের নেতৃত্বে এই দল খতিয়ে দেখবে পুরো পরিস্থিতি।

কালিয়াগঞ্জের নাবালিকার মৃত্যুর ঘটনা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক টানাপড়েনও। বিরোধীরা সুর চড়িয়েছেন রাজ্য সরকারের বিরুদ্ধে। এদিকে বিজেপি ও মৃতার পরিবার এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানাচ্ছে। এমনকী এই নিয়ে হাইকোর্টেও মামলা হয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

অভিযোগ উঠেছিল, পুলিশ ওই নাবালিকার দেহ হিঁচড়ে টেনে নিয়ে গিয়েছে। যা একেবারেই অনুচিত বলে মন্তব্য করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, ‘জীবিত মানুষের থেকেও মৃতদেহর সম্মান বেশি।’ মুখ্যমন্ত্রীর নির্দেশ দিয়েছিলেন, এই ঘটনার তদন্ত করে সঠিক তথ্য সামনের আমার জন্য।

এদিকে জাতীয় শিশু সুরক্ষা কমিশন ও জাতীয় তফসিলি কমিশনের প্রতিনিধি দল ইতিমধ্যেই ঘুরে গেছে কালিগঞ্জে। নিজেদের মতো রিপোর্টও দিয়েছে। এবার কালিয়াগঞ্জের পরিস্থিতি খতিয়ে দেখতে, এলাকা পরিদর্শন করে দেখবে রাজ্য মানবাধিকার কমিশনের প্রতিনিধি দল। সূত্রের খবর, পরিবারের সঙ্গে কথাও বলবে এই দল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply