শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
শরীরে সুতোটুকুও নেই, লজ্জা ঢাকতে যা করলেন উরফি, শোরগোল নেটপাড়ায়

শরীরে সুতোটুকুও নেই, লজ্জা ঢাকতে যা করলেন উরফি, শোরগোল নেটপাড়ায়

শরীরে সুতোটুকুও নেই, লজ্জা ঢাকতে যা করলেন উরফি, শোরগোল নেটপাড়ায়
শরীরে সুতোটুকুও নেই, লজ্জা ঢাকতে যা করলেন উরফি, শোরগোল নেটপাড়ায়

তামান্না হাবিব নিশু: ইনস্টাগ্রামে প্রকাশ করা ভিডিয়োতে উরফি যে জিনিসটি পরেছেন, তাকে আদৌ পোশাক বলা যায় কি না, তা নিয়েই সংশয় প্রকাশ করেছেন অনেকে। কী এমন পরলেন, এ বার রইল ভিডিয়ো।

কী ভাবে প্রচারের আলোয় থাকতে হয় সেই কৌশল ভালই জানেন উরফি জাভেদ। নিত্যদিন পোশাক নিয়ে নতুন নতুন ভাবনাচিন্তা। কখনও যেমন সে সব পোশাক নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা, তেমনই কেউ কেউ তাঁর ফ্যাশনের তারিফ না করেও পারেন না। কখনও পোশাক পরেন, কখনও আবার অঙ্গে রাখেন না সুতোটুকুও। এ বার তেমনই এক অবতারে দেখা গেল মুম্বইয়ের এই পোশাক শৌখিনীকে।

ইনস্টাগ্রামে প্রকাশ করা ভিডিয়োতে উরফি যে জিনিসটি পরেছেন, তাকে আদৌ পোশাক বলা যায় কি না, তা নিয়েই সংশয় প্রকাশ করেছেন কেউ কেউ। ঊর্ধ্বাঙ্গ ঢাকা চুলে। স্তনবৃন্ত ঢেকেছেন কালো টেপ দিয়ে। ঠোঁটে চোখে রূপটানের ছোঁয়া, টেনে খোঁপা করা। যদিও পিঠ উন্মুক্ত। নিম্নাঙ্গে জড়িয়েছেন চুল, যদিও অনেকেরই ধারণা, পরচুলা দিয়ে এমন নকশা করেছেন শরীরে।

উরফির স্বপ্ন ছিল, ফ্যাশন নিয়ে নিরীক্ষা করবেন। যা চলছে, সেই ট্রেন্ডে গা ভাসাতে রাজি নন তিনি। নিজেই ট্রেন্ড তৈরি করতে চেয়েছেন। পুরনো জামা কেটে সেলাই করেই নতুন জামা বানিয়ে নিতেন ছোট থেকে। খোলামেলা পোশাক পরার জন্যই পরিচিত উরফি। কেউ প্রশংসা করেন, কেউ আবার অপছন্দের কথা জানান সোজাসাপটা। তবে সমালোচনায় কান দেওয়ার পাত্রী নন তিনি। তাই উরফি রয়েছেন নিজের ছন্দে। সমাজের নীতিপুলিশিকে বার বার বুড়ো আঙুল দেখিয়েছেন এই কন্যে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply