শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
বিয়ের পর থেকেই নিজেকে গুটিয়ে নিয়েছেন, ভিকির সঙ্গে কি বনিবনা হচ্ছে না ক্যাটরিনার?

বিয়ের পর থেকেই নিজেকে গুটিয়ে নিয়েছেন, ভিকির সঙ্গে কি বনিবনা হচ্ছে না ক্যাটরিনার?

বিয়ের পর থেকেই নিজেকে গুটিয়ে নিয়েছেন, ভিকির সঙ্গে কি বনিবনা হচ্ছে না ক্যাটরিনার?
বিয়ের পর থেকেই নিজেকে গুটিয়ে নিয়েছেন, ভিকির সঙ্গে কি বনিবনা হচ্ছে না ক্যাটরিনার?

তামান্না হাবিব নিশু: এক সময়ে প্রচারের আলোয় থাকতেন তিনি। বলিউডে ‘সুপারস্টার’-এর খেতাবও অর্জন করেছিলেন নিজের যোগ্যতায়। সম্প্রতি যেন গ্ল্যামার জগৎ থেকে এক প্রকার হারিয়েই গিয়েছেন ক্যাটরিনা কইফ।

২০১৮ পর্যন্ত একে অপরকে তেমন ভাবে চিনতেনও না তাঁরা। তার পরেই ২০১৯ থেকে প্রেম। ২০২১ সালে বিয়ে। বিয়ের পর কেটেছে মাত্র বছর দেড়েক। এর মধ্যেই ইন্ডাস্ট্রির অন্দরে কানাঘুষো শুরু হয়ে গিয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফকে ঘিরে। বিয়ের পর থেকে নিজেকে বেশ গুটিয়ে নিয়েছেন ক্যাটরিনা কইফ। বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রীকে আজকাল আর ক্যামেরার সামনে প্রায় দেখা যায় না বললেই চলে। বিয়ের পরে এ ভাবে প্রচারের আলো থেকে দূরে কেন সরে গিয়েছেন অভিনেত্রী? এই প্রশ্ন ঘিরে জল্পনা অভিনেত্রীর অনুরাগীদের মধ্যে।

২০২১ সালে রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল। তার আগে বছর দুয়েকে প্রেম। যদিও নিজেদের প্রেম নিয়ে কখনও জনসমক্ষে কিছু প্রকাশ করেননি দুই তারকা। ক্যামেরার ঝলকানি থেকে দূরেই রেখেছিলেন নিজেদের সম্পর্ককে। সেই সম্পর্কে সিলমোহর পড়ে ২০২১ সালের ৯ ডিসেম্বর।

বিয়ের পরে প্রায় অন্তরালে চলে গিয়েছেন অভিনেত্রী। উল্লেখযোগ্য কোনও ছবিতেও দেখা যায়নি তাঁকে। তখন থেকেই প্রশ্ন উঠতে শুরু করে, কেন নিজেকে বিনোদনের জগৎ থেকে দূরে সরিয়ে রাখছেন ক্যাটরিনা? ভিকির সঙ্গে সম্পর্কে সমস্যা? না ক্যাটরিনার এই পদক্ষেপের নেপথ্যে রয়েছে অন্য কারণ? কয়েক মাস পরেই মুক্তি পেতে চলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার ৩’। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির এই ছবিতে সলমন খানের সঙ্গে অভিনয় করতে চলেছেন ক্যাটরিনা কইফ। ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হলে গেলেও ক্যাটরিনার চরিত্র সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। পাশাপাশি, ক্যামেরার সামনে তেমন ভাবে ধরা দেননি ক্যাটরিনা নিজেও। ফলে কৌতূহল আরও বেড়েছে অনুরাগীদের মধ্যে। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবি নিয়ে দর্শকের এই উত্তেজনাই জিইয়ে রাখতে চাইছেন নির্মাতারা। ছবির ব্যবসার কথা মাথায় রেখেই এই পন্থা অবলম্বন করেছেন তাঁরা। তার সঙ্গে তাল রেখেই নিজেকেও ক্যামেরার থেকে কিছুটা আড়ালেও রাখছেন জ়োয়া ওরফে ক্যাটরিনা কইফ। ভিকির সঙ্গে দাম্পত্য জীবনের সমস্যা নয়, ছবির প্রয়োজনেই এই পদক্ষেপ ক্যাটের।

২০১৮ সালে কর্ণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এ প্রথম ভিকি কৌশলের কথা উল্লেখ করেন ক্যাটরিনা কইফ। ২০১৯ সালে জ়োয়া আখতারের এক পার্টিতে দু’জনের আলাপ হয়। তখন থেকেই প্রেম। তবে নিজেদের ব্যক্তিগত সম্পর্ককে বরাবর ব্যক্তিগত স্তরেই রেখেছেন ভিকি ও ক্যাট। বিয়ের পরে অবশ্য মাঝেমধ্যেই একে অপরের উদ্দেশে আদুরে পোস্ট সমাজমাধ্যমের পাতায় সবার সঙ্গে ভাগ করে নেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply