শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
কালো পোশাকে কান-এ ঝড় তুললেন ম্রুনাল

কালো পোশাকে কান-এ ঝড় তুললেন ম্রুনাল

কালো পোশাকে কান-এ ঝড় তুললেন ম্রুনাল
কালো পোশাকে কান-এ ঝড় তুললেন ম্রুনাল

তামান্না হাবিব নিশু : সীতারামম ছবির পর থেকেই বলিউডে জায়গা একপ্রকার পাকা করে ফেলেছেন অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। এবার কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে নিজের কেরিয়ার গ্রাফকে আরও একটু ঊর্ধ্বমুখী করে তুললেন ম্রুনাল।

ইনস্টাগ্রামে নিজের প্রথমবার কান উৎসবে অংশ নেওয়ার ছবি শেয়ার করেছেন ম্রুনাল। কালো পোশাকে নিজের সীতারামম লুক থেকে একেবারে ভিন্ন অবতারে ধরা দিলেন অভিনেত্রী। স্বাভাবিক ভাবেই ম্রুনালের এই ১০টি ছবিতে কয়েক লক্ষ লাইক পড়েছে। পাশাপাশি, কমেন্টের বন্যায় ভেসেছে এই ছবিগুলি।

ম্রুনালের কেরিয়ারের শুরুতেই কান উৎসবে অংশ নেওয়ার এই সুযোগকে কুর্ণিশ জানাচ্ছেন অনেকেই। পাশাপাশি, কান উৎসবে ম্রুনালের লুক দেখেও চোখ কপালে অনেকেরই।

নেটিজেনদের মতে ম্রুনালকে এই ছবিগুলি দেখে আনুষ্ঠানিক ভাবে ‘জাতীয় ক্রাশ’ ঘোষণা করে দেওয়াই যায়। যদিও এই কথা সম্পূর্ণ মজার ছলেই বলেছেন অনেকেই। এছাড়াও, সীতারামম ছবির সীতার ভোলবদল দেখেও বিস্মিত কেউ কেউ। তবে, সব মিলিয়ে ম্রুনালের কেরিয়ারের এই উড়ান যথেষ্ট উপভোগ করছেন অভিনেত্রী তা স্পষ্ট।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply