শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
কালো পোশাকে কান-এ ঝড় তুললেন ম্রুনাল

কালো পোশাকে কান-এ ঝড় তুললেন ম্রুনাল

কালো পোশাকে কান-এ ঝড় তুললেন ম্রুনাল
কালো পোশাকে কান-এ ঝড় তুললেন ম্রুনাল

তামান্না হাবিব নিশু : সীতারামম ছবির পর থেকেই বলিউডে জায়গা একপ্রকার পাকা করে ফেলেছেন অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। এবার কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে নিজের কেরিয়ার গ্রাফকে আরও একটু ঊর্ধ্বমুখী করে তুললেন ম্রুনাল।

ইনস্টাগ্রামে নিজের প্রথমবার কান উৎসবে অংশ নেওয়ার ছবি শেয়ার করেছেন ম্রুনাল। কালো পোশাকে নিজের সীতারামম লুক থেকে একেবারে ভিন্ন অবতারে ধরা দিলেন অভিনেত্রী। স্বাভাবিক ভাবেই ম্রুনালের এই ১০টি ছবিতে কয়েক লক্ষ লাইক পড়েছে। পাশাপাশি, কমেন্টের বন্যায় ভেসেছে এই ছবিগুলি।

ম্রুনালের কেরিয়ারের শুরুতেই কান উৎসবে অংশ নেওয়ার এই সুযোগকে কুর্ণিশ জানাচ্ছেন অনেকেই। পাশাপাশি, কান উৎসবে ম্রুনালের লুক দেখেও চোখ কপালে অনেকেরই।

নেটিজেনদের মতে ম্রুনালকে এই ছবিগুলি দেখে আনুষ্ঠানিক ভাবে ‘জাতীয় ক্রাশ’ ঘোষণা করে দেওয়াই যায়। যদিও এই কথা সম্পূর্ণ মজার ছলেই বলেছেন অনেকেই। এছাড়াও, সীতারামম ছবির সীতার ভোলবদল দেখেও বিস্মিত কেউ কেউ। তবে, সব মিলিয়ে ম্রুনালের কেরিয়ারের এই উড়ান যথেষ্ট উপভোগ করছেন অভিনেত্রী তা স্পষ্ট।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply