শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নবাবগঞ্জে ১৮৯৩ বোতল ফেনসিডিলসহ রাজশাহীর ২ শীর্ষ মাদক ব্যবসায়ী অটক

নবাবগঞ্জে ১৮৯৩ বোতল ফেনসিডিলসহ রাজশাহীর ২ শীর্ষ মাদক ব্যবসায়ী অটক

নিজেস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলাধীন দারিয়াপুরে ট্রাক বোঝায় ১৮৯৩ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল সহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

র‍্যাবের এক প্রেস বিঞ্জপ্তিতে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার দারিয়াপুর ট্রাক টার্মিনালের সামনে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহীগামী মহাসড়কের উপর দুইজন ব্যক্তি অবৈধভাবে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে,এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে,র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল সুকৌশলে অভিযান পরিচালনা করে মোঃ আনিছুর রহমান (৪৫),ও মোঃ সেলিম আলী নামে দুই মাদক ব্যবসায়ীকে ১৮৯৩ নোতল ফেনসিডিল ও একটি ট্রাকসহ আটক করে। যার আনুমানিক মূল্য (১৩,২৫,১০০/-) টাকা।

মাদক ব্যবসায়ী আনিছুর, মৃত আব্দুল আজিজ ও সেলিম মোঃ মিরাজের ছেলে। উভয়ের বাড়ি রাজশাহী জেলার মতিহার থানাধীন শ্যামপুর পশ্চিমপাড়া গ্রামে। ঘটনাস্থল থেকে ৩টি মোবাইল ফোন,৪টি সিম কার্ড,১টি মেমোরি কার্ড ও নগদ ১৮৮০ টাকা উদ্ধার করা হয়।
এ ব্যাপারে প্রয়োজনীয়। আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ০৩ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply