শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
শাহরুখ-পুত্রের সঙ্গে পার্টি মডেল অভিনেত্রী !

শাহরুখ-পুত্রের সঙ্গে পার্টি মডেল অভিনেত্রী !

শাহরুখ-পুত্রের সঙ্গে পার্টি মডেল অভিনেত্রী !
শাহরুখ-পুত্রের সঙ্গে পার্টি মডেল অভিনেত্রী !

তামান্না হাবিব নিশু : পরনে লাল রঙের ভেলভেট ড্রেস। ফোনে একের পর এক ছবি এবং নিজস্বী তুলে চলেছেন অনবরত। শনিবারের রাতে পার্টিতে মজে রয়েছেন তরুণী। তবে তাঁর সঙ্গী পাশে এসে দাঁড়ানোর পর যেন সমস্ত আলো এক নিমেষে কেড়ে নিলেন তরুণী। কারণ তাঁর সঙ্গী আর কেউ নন, শাহরুখ খানের পুত্র আরিয়ান খান।

বলিউডজগতে এখনও পর্যন্ত নিজের নাম লেখাননি নেহা মালিক। অথচ তারকাসন্তানদের সঙ্গে তাঁর পরিচিতি ভালই। মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে আরিয়ানের সঙ্গে মার্চ মাসের শেষ সপ্তাহে পার্টি করতে দেখা যায় নেহাকে।

সমাজমাধ্যমে শাহরুখ-পুত্রের সঙ্গে ছবি পোস্ট করার পরেই হু হু করে বৃদ্ধি পেতে থাকে নেহার অনুরাগী সংখ্যা। ইতিমধ্যেই নিজস্ব অনুরাগী মহল তৈরি করে ফেলেছেন নেহা। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ৪১ লক্ষের গণ্ডি পার করে ফেলেছে।

বলিপাড়ার একাংশের প্রশ্ন, আরিয়ানের সঙ্গে নেহার পরিচয় হল কী ভাবে? তাঁরা কি শৈশবের বন্ধু নাকি আরিয়ানের নয়া বান্ধবী তিনি? এই নিয়ে জলঘোলা হয়েছে প্রচুর।

শুধু আরিয়ান নন। নেহার সঙ্গে বন্ধুত্ব রয়েছে বলিজগতের একাধিক তারকাসন্তানের। সোহেল খানের পুত্র নির্বাণ খান এবং অর্জুন রামপালের কন্যা মাহিকা রামপালের সঙ্গেও সম্প্রতি পার্টি করতে দেখা গিয়েছে নেহাকে।

বার বার তারকাসন্তানদের সঙ্গে ছবিতে ধরা দিচ্ছেন বলে নেহার পরিচয় নিয়ে নেটব্যবহারকারীদের মধ্যে কৌতুহল জেগেছে। বলিপাড়ার নবাগতা অভিনেত্রীদের তালিকায় নেহা তাঁর নাম লিখিয়ে ফেলেছেন কিনা তা নিয়েও উঠেছে প্রশ্ন।

১৯৯০ সালে মুম্বইয়ে জন্ম নেহার। মুম্বইয়ে জন্ম হলেও দিল্লির স্কুল থেকে পড়াশোনা করেন তিনি। তার পর কলেজের পড়াশোনা করতে চণ্ডীগঢ়ে পাড়ি দেন নেহা।

২০১২ সালে মডেলিং নিয়ে কেরিয়ার তৈরির পথে পা বাড়ান নেহা। বিভিন্ন জনপ্রিয় ফ্যাশন শোয়ে অংশগ্রহণ করে প্রশংসা কুড়োন তিনি। পেশার খাতিরে বিদেশেও পাড়ি দিয়েছিলেন নেহা।

২০১৫ সালে গোয়ায় একটি ফ্যাশন শোয়ে অংশগ্রহণ করেন নেহা। সেখান থেকেই তাঁর ভাগ্য নতুন দিকে মোড় নেয়। দক্ষিণী ফিল্মজগতের ছবি নির্মাতাদের কাছ থেকে অভিনয়ের প্রস্তাব পেতে থাকেন নেহা।

‘ভাঁওয়াড়ি কা জাল’ নামে একটি হিন্দি ছবিতে প্রথম অভিনয় করেন নেহা। পাশাপাশি একাধিক মিউজ়িক ভিডিয়োতেও কাজ করতে দেখা যায় তাঁকে।

শুধুমাত্র হিন্দি মিউজ়িক ভিডিয়োতেই নয়, পঞ্জাবি গানের ভিডিয়োতেও অভিনয় করেন নেহা। পঞ্জাবি মিউজ়িক ভিডিয়োয় কাজ করার পরেই তাঁর নামডাক আরও বৃদ্ধি পেতে থাকে।

শরীরচর্চার প্রতি বিশেষ আগ্রহ রয়েছে নেহার। মডেল অভিনেত্রীর দাবি, তাঁর পক্ষে এমন একটি দিন কাটানো অসম্ভব যে দিন তিনি শরীরচর্চা করেন না।

ঘুরতে ভীষণ ভালবাসেন নেহা। ইউটিউবে নিজস্ব চ্যানেলও রয়েছে তাঁর। সেখানে ভ্রমণ সংক্রান্ত ভিডিয়ো থেকে শুরু করে দৈনন্দিন জীবনের মুহূর্তও তুলে ধরেন। ইউটিউবেও অনুসরণকারীর সংখ্যা কম নয় নেহার। ৭৮ হাজার নেটব্যবহারকারী নেহার চ্যানেল ‘সাবস্ক্রাইব’ করে রেখেছেন।

নেহার দাবি, তিনি এখনও ‘সিঙ্গল’। আরিয়ানের সঙ্গে তাঁর সম্পর্ক দানা বেঁধেছে কি না সেই বিষয়ে কিছু খোলসা করেননি নেহা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply