শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
খুব সাবধান কাছাকাছি এসেই গেয়েছে সুপার সাইক্লোন ফণী

খুব সাবধান কাছাকাছি এসেই গেয়েছে সুপার সাইক্লোন ফণী

আন্তর্জাতিক ডেস্ক : খুব সাবধান কাছাকাছি এসেই গিয়েছে সুপার সাইক্লোন ফণী। আর অল্প সময়ের মধ্যেই মহানগরের বুকে আছড়ে পরতে চলেছে ফণী।

আলিপুর আবহাওয়া দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে যে এই মুহূর্তে অর্থাৎ শুক্রবার রাত ১২ টা নাগাদ কলকাতা মহানগর থেকে মাত্র ১০০ কিলোমিটার দূরে রয়েছে সুপার সাইক্লোন ফণী।

ইতিমধ্যেই কলকাতায় শুরু হয়ে গিয়েছে ব্যাপক বৃষ্টি। রাস্তাঘাট প্রায় শুনশান বললেই চলে। ধর্মতলা থেকে সল্টলেক, সব জায়গাতেই মুষলধারে বৃ্ষ্টি শুরু হয়ে গিয়েছে।

জায়গায় জায়গায় পানি জমেছে। অনেক অফিসেই এদিন তাড়াতাড়ি ছুটি হয়ে গিয়েছে। ফলে বাড়ি ফিরে গিয়েছে অফিসযাত্রীরা। যারা যেতে পারেননি, তারা রাস্তায় অপেক্ষা করছেন। বাস কম, ট্রেনও বন্ধ অনেক লাইনে।

তিলজলার ৩৪/এ সি এন রায় রোডে এমার্জেন্সি ডিজাস্টার রেস্পন্স টিম নিয়ে একটি সাময়িক ক্যাম্প করা হয়েছে। এখানে রেসকিউয়ার, অ্যাম্বুলেন্স, প্রাথমিক শুশ্রুষা, পানীয়জল, ড্রাই ফুড এর ব্যবস্থা করা হয়েছে।

মা ফ্লাইওভারের দুটি পথই বন্ধ করে দেওয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ০৪  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply