শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
ইমরান খানের ‘দুষ্টু বউ’ হতে চাই! আবদার করে তার কারণও জানালেন ব্রিটেনের টিকটক তারকা

ইমরান খানের ‘দুষ্টু বউ’ হতে চাই! আবদার করে তার কারণও জানালেন ব্রিটেনের টিকটক তারকা

ইমরান খানের ‘দুষ্টু বউ’ হতে চাই! আবদার করে তার কারণও জানালেন ব্রিটেনের টিকটক তারকা
ইমরান খানের ‘দুষ্টু বউ’ হতে চাই! আবদার করে তার কারণও জানালেন ব্রিটেনের টিকটক তারকা

আন্তর্জাতিক ডেস্ক: জিয়া জানিয়েছেন, তিনি শুধু প্রাক্তন পাক প্রধানমন্ত্রীকে বিয়ে করতেই চান না। বুশরার সঙ্গে তাঁর বিচ্ছেদও করাতে চান। এমনকি, সুযোগ পেলে ইমরানের চতুর্থ স্ত্রী হতেও তাঁর আপত্তি নেই।

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে বিয়ে করতে চান ব্রিটেনের এক টিকটক প্রভাবী। তাঁর দাবি ইমরানের তৃতীয় স্ত্রী বুশরা বিবির জীবন যাপনের ধারা ইমরানের ঝকঝকে জীবনের সঙ্গে মেলে না। ইমরানের জীবনে গ্ল্যামার দরকার। আর তিনি সেই ‘গ্ল্যামার গার্ল’ হবেন।

ব্রিটেনের ওই টিকটক প্রভাবীর নাম জিয়া খান। তিনি জানিয়েছেন, তিনি শুধু প্রাক্তন পাক প্রধানমন্ত্রীকে বিয়ে করতেই চান না। বুশরার সঙ্গে তাঁর বিচ্ছেদও করাতে চান। একটি টিকটক ভিডিয়ো তৈরি করে নিজের বক্তব্য জানিয়েছেন জিয়া। তাতে তিনি বলেছেন, প্রাক্তন ক্রিকেট তারকা তথা পাক রাজনৈতিক নেতা ইমরানের ভক্ত তিনি। সুযোগ পেলে ইমরানের চতুর্থ স্ত্রী হতে তাঁর কোনও আপত্তি নেই। বরং তিনি ইমরানের স্ত্রী হলে কেমন স্ত্রী হবেন, তার বিস্তারিত ব্যাখ্যাও দিয়েছেন তিনি।

টিকটক তারকা তাঁর ভিডিয়োয় বলেছেন, ‘‘আমি ইমরানের জীবনে জেল্লা ফিরিয়ে আনতে চাই। ওঁর প্রথম জীবনে জেমাইমা ছিলেন। তার পর এক সুন্দরী সাংবাদিককে বিয়ে করেছিলেন ইমরান। কিন্তু তার পর বুশরাকে বিয়ে করে ধার্মিক জীবন যাপন শুরু করেছেন ইমরান।’’ জিয়া মনে করেন, ‘‘ইমরানের জীবনে ওই আগের জেল্লা ফেরানো দরকার। ইমরানের আসলে এক খানি দুষ্টু মিষ্টি বউ দরকার।’’

জিয়া অবশ্য জানিয়েছেন, তিনি নিজেই এই অভাব পূরণ করতে চান। টিকটক তারকা জিয়ার বয়স কত তা অবশ্য জানা যায়নি। তবে ইমরানের বয়স এখন ৭০। জিয়া অবশ্য বয়স নিয়ে মোটেই ভাবছেন না। তিনি বলেছেন, ‘‘সত্তরোর্ধ্ব তো কী হয়েছে? উনি তো ইমরান খান!’’ইমরান অবশ্য এখন নিজেকে সামলাতেই ব্যস্ত। তাঁর বিরুদ্ধে অজস্র মামলা দায়ের হয়েছে। পাকিস্তানে সরকার বদলের পর তাঁর দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের উপরও জারি করা হয়েছে নিষেধাজ্ঞা। গত ৯ মে নাটকীয় ভাবে গ্রেফতার করা হয়েছিল ইমরানকে। তার পর অবশ্য তিনি ছাড়া পান। ইতিমধ্যে ইমরানের দল থেকে একের পর এক সদস্য ইস্তফা দিতে শুরু করেছে। কিন্তু ইমরান ঘোষণা করেন, তিনি যদি দলে থাকা শেষ ব্যক্তিও হন তবু আমৃত্যু লড়াই চালিয়ে যাবেন।

এ দিকে, ইমরানের বর্তমান স্ত্রী বুশরার সঙ্গে তাঁর বিয়ের বৈধতা নিয়েও প্রশ্ন উঠেছে পাকিস্তানে। এক পাক ধর্মগুরু দাবি করেছেন, ইমরানের বিয়ে ইসলামের শরিয়া আইন মেনে হয়নি। ইমরান-বুশরার বিয়ে দিয়েছিলেন যিনি, সেই পাক ধর্মগুরু মহম্মদ সঈদকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, ২০১৮ সালে বুশরার ইদ্দত চলাকালীন বিয়ে হয়েছিল দু’জনের।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply