শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রানওয়ে থেকে ১৩৬ আরোহী নিয়ে ছিটকে নদীতে বিমান

রানওয়ে থেকে ১৩৬ আরোহী নিয়ে ছিটকে নদীতে বিমান

আন্তর্জাতিক ডেস্ক : ফ্লোরিডায় ১৩৬ আরোহী নিয়ে ফ্লাইট অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে এসটি জনস নদীতে গিয়ে পড়েছে বোয়িং-৭৩৭ মডেলের একটি বিমান।

শুক্রবার রাতে জ্যাকসনভিল বিমানবন্দরে এ দুর্ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। খবর দ্য গার্ডিয়ানের।

ইতিমধ্যেই যুক্তরাষ্ট্র সরকার বিমানের আরোহীদের উদ্ধার অভিযান শুরু করেছে।

বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে ফ্লোরিডার জ্যাকসনভিলের কাছে নৌসেনা ঘাঁটির বিমানবন্দরে অবতরণ করে বিমানটি।

কিন্তু রানওয়েতে অবতরণ করতেই পিছলে গিয়ে পড়ে পাশের সেন্ট জনস নদীতে। প্লেন নদীতে গিয়ে পড়ার পরপরই উদ্ধার তৎপরতা শুরু করে উদ্ধারকর্মীরা। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

জ্যাকসনভিলের নেভাল এয়ার স্টেশনের মুখপাত্র জানান, যেখানে গিয়ে প্লেনটি পড়েছে, সেখানে পানি কম ছিল। যে কারণে প্লেনটি পানিতে নিমজ্জিত হয়নি।সূত্র: যুগান্তর।

এদিকে জ্যাকসনভিলের মেয়র টুইটারে জানিয়েছেন, বিমানের সব আরোহীই অক্ষত রয়েছেন। আপাতত ওই বিমানের জ্বালানি যাতে নদীতে মিশে তা দূষিত না হয় সে চেষ্টা করা হচ্ছে।

মতিহার বার্তা ডট কম  ০৪ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply