শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বিপাকে পড়েছে সাংবাদিক

বিপাকে পড়েছে সাংবাদিক

আন্তর্জাতিক ডেস্ক : শ্রীলঙ্কায় গির্জা ও রেস্তরাঁয় ধারাবাহিক বিস্ফোরণের পরে এখন কী হাল, সেই খবর করতে গিয়ে একটি স্কুলে অবৈধ অনুপ্রবেশের দায়ে গ্রেফতার করা হল এক ভারতীয় চিত্র-সাংবাদিককে। আজ অবশ্য জামিনও পেয়েছেন তিনি।

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গেছে, দিল্লির সিদ্দিকি আহমেদ দানিশ নামে এক সাংবাদিক একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের হয়ে খবর খুঁজতে নেগম্বো শহরের একটি স্কুলে ঢুকে পড়েন। অভিযোগ, অনুমতি ছাড়াই তিনি স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে শুরু করে দেন।

খবর পেয়ে শ্রীলঙ্কার পুলিশ গ্রেফতার করেন তাঁকে। কাল ১৫ মে পর্যন্ত দানিশকে পুলিশ হেফাজতে থাকার নির্দেশ দেন নেগম্বোর ম্যাজিস্ট্রেট। আজ সাংবাদিকের জামিন চেয়ে উচ্চতর আদালতে যান তাঁর আইনজীবীরা। আজ সেখানে তিনি জামিন পেলেও আগামী ৯ মে ফের তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে আদালতে।

স্থানীয়দের দাবি, ইস্টার রবিবারে ভয়াবহ জঙ্গি হামলায় নিহত ২৫০ জনের মধ্যে ছিল এই স্কুলেরই এক ছাত্র। ওই নিহত ছাত্রের ব্যাপারে আরও খোঁজ নিতেই সাংবাদিক দানিশ তার স্কুলে ঢুকেছিলেন বলে জানা গিয়েছে।

মতিহার বার্তা ডট কম  ০৪ মে ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply