শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
রাজশাহীতে ৩০০ গ্রাম হেরোইনসহ আটক ৩

রাজশাহীতে ৩০০ গ্রাম হেরোইনসহ আটক ৩

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে ৩০০ গ্রাম হেরোইনসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার দিনগত রাতে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল উপজেলার উজানপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলেন- রাজশাহী মহানগরীর কোর্ট রাজপাড়া এলাকার সেলিম সরদারের মেয়ে সীজা মনি মুক্তা ওরফে প্রিয়াংকা সরদার (১৮), কেশবপুর পুলিশ লাইন এলাকার সালাউদ্দিন কাজলের ছেলে মাহফুজুর রহমান ওরফে সাগর (১৮) এবং কেশবপুর এলাকার মাসুম আলীর ছেলে রুমি বিশাল (১৮)।

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, আটককৃতদের কাছ থেকে ৩০০ গ্রাম হেরোইন ছাড়াও দুটি মোবাইল, তিনটি সিমকার্ড, একটি মেমোরিকার্ড ও নগদ ৪০০ টাকা জব্দ করা হয়েছে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

মতিহার বার্তা ডট কম ০৪  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply