বগুড়ার আদমদীঘিতে চাচার ইটের আঘাতে ভাতিজার মৃত্যু, আহত ৫

বগুড়ার আদমদীঘিতে চাচার ইটের আঘাতে ভাতিজার মৃত্যু, আহত ৫

বগুড়ার আদমদীঘিতে চাচার ইটের আঘাতে ভাতিজার মৃত্যু, আহত ৫
বগুড়ার আদমদীঘিতে চাচার ইটের আঘাতে ভাতিজার মৃত্যু, আহত ৫

বগুড়াপ্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে আপন চাচার ইটের আঘাতে তার ভাতিজা আজিজার মন্ডল (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ বুধবার ভোর সাড়ে ৫টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আজিজার উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া গ্রামের ব্যাপারীপাড়ার মৃত আক্কাস মন্ডলের ছেলে। তার ঘাতক চাচার নাম ফরিদ মন্ডল।

দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।পুলিশ ও স্থানীয়রা জানায়, ২০ বছর আগে চাচা ফরিদ তার মেয়ের সঙ্গে ভাতিজা আজিজার মন্ডলের বিয়ে দেন। অল্প কিছুদিন পর পারিবারিক কলহের কারণে তাদের বিচ্ছেদ ঘটে। পরে আজিজার আজিরণ বেগমকে বিয়ে করেন।

এরপর থেকে সেই দ্বন্দ্বের কারণে বাড়ির জায়গাসহ নানা ধরনের সমস্যা নিয়ে উভয় পরিবারের মধ্যে হট্টগোল লেগেই থাকত। একপর্যায়ে আজিজার তার পুরনো বাড়ি রেখে মাঠের মধ্যে নতুন বাড়ি তৈরি করে সপরিবারে বসবাস শুরু করেন। এর কিছুদিন পর ফরিদও তার বাড়ির পশ্চিম পাশের একখণ্ড জমি কিনে সেখানে বসতবাড়ি নির্মাণ করে বসবাস শুরু করেন। সেখানেও তুচ্ছ বিষয় নিয়ে উভয় পরিবারের মধ্যে মারপিটের ঘটনা ঘটত।
মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় পূর্বশত্রুতার জের ধরে আজিজার তার বাড়ির সামনের গলিতে বের হলে ফরিদ মন্ডল তার মাথায় ইটের আঘাত করেন। এরপর দুই পরিবারের মধ্যে মারপিট শুরু হয়। এতে দুই পক্ষের মধ্যে অন্তত ৬ জন আহত হন। আহতরা হলেন আজিজার মন্ডল ও তার স্ত্রী আজিরণ বেগম, ছোটভাই আজিজুল মন্ডল এবং চাচা ফরিদ মন্ডল, তার ছেলে রিপন হোসেন ও রিপনের স্ত্রী রুপালী বেগম। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তাদের মধ্যে আজিজারকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আজ বুধবার ভোর সাড়ে ৫টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী আজিরণ বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply