শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে পুলিশ কমিশনারের সাথে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের মতবিনিময়

রাজশাহীতে পুলিশ কমিশনারের সাথে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে আরএমপি পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বিকাল ৩ টার দিকে পুলিশ কমিশনারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় রাজশাহী মহানগর এলাকার পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। এসময় আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় নেতৃবৃন্দের অননুমদিত থ্রি হুইলার যানবাহন নিয়ম বহির্র্ভূতভাবে শহরের বাহিরে ও বাহিরের যানবাহন শহরে চলাচল করা, শহীদ কামারুজ্জামান চত্ত্বর সংলগ্ন রেলগেট এলাকার যানজট সমস্যা, পন্যবাহী ট্রাক ও কাভার্ড ভ্যান নির্ধারিত সময়ের মধ্যে খালি না করা ইত্যাদি সমস্যা নিয়ে কমিশনারের দৃষ্টি আকর্ষণ করেন নেতৃবৃন্দ।

পুলিশ কমিশনার সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, থ্রি হুইলার যানবাহনের অননুমদিত চলাচল বন্ধে পুলিশের নজরদারী আরো বৃদ্ধি করা হয়েছে এবং যানজট নিরসনে ইজি বাইকগুলো ভিন্ন ভিন্ন রং করে নির্ধারিত দিনে নির্দিষ্ট রং এর বাহন চলাচলের বিষয়টি দ্রুতই কার্যকর করা হবে।

তিনি আরো বলেন, যানবাহনের ফিটনেস, কাগজপত্র সঠিক রাখা, গাড়ী চালকদের বেপরোয়াভাবে যান না চালানো, বাসের ছাদে যাত্রী পরিবহন না করা এবং সড়ক দূর্ঘটনা রোধে পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

মতিহার বার্তা ডট কম  ০৫  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply