শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী বক্ষব্যাধি হাসপাতালে অ্যাম্বুলেন্স এর চাবি হস্তান্তর করেন এমপি বাদশা

রাজশাহী বক্ষব্যাধি হাসপাতালে অ্যাম্বুলেন্স এর চাবি হস্তান্তর করেন এমপি বাদশা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বক্ষব্যাধি হাসপাতালে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে একটি অ্যাম্বুলেন্স এনে দিয়েছেন সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে তিনি হাসপাতালে গিয়ে অ্যাম্বুলেন্স ও এর চাবি হস্তান্তর করেন। হাসপাতালের পরিচালক ডা. আমীর হোসেন চাবি গ্রহণ করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাজশাহী বক্ষব্যাধি হাসপাতালে একটি অ্যাম্বুলেন্স দেয়ার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ে অনুরোধ করেছিলেন সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তার অনুরোধের প্রেক্ষিতে স্বাস্থ্য মন্ত্রণালয় একটি অ্যাম্বুলেন্স বরাদ্দ করে। গত শুক্রবার অ্যাম্বুলেন্সটি রাজশাহী আসে। এরপরই আনুষ্ঠানিকভাবে সেটি কর্তৃপক্ষকে বুঝিয়ে দিলেন বাদশা।

রাজশাহী বক্ষব্যাধি হাসপাতালের পরিচালক ডা. আমীর হোসেন বলেন, অ্যাম্বুলেন্সটি পাওয়ায় হাসপাতালের সক্ষমতা বৃদ্ধি পেল। এটি হাজার হাজার মানুষের জীবন রক্ষা করবে। আমরা সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার কাছে কৃতজ্ঞ।

এমপি ফজলে হোসেন বাদশা বলেন, শুধু অ্যাম্বুলেন্স নয়, হাসপাতালটির সার্বিক উন্নয়নে পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এর মধ্যে আধুনিক যন্ত্রপাতি ও ভবন নির্মাণেরও পরিকল্পনা আছে। অচিরেই সেসব বাস্তবায়ন শুরু হবে।

অ্যাম্বুলেন্স হস্তান্তরের পর রাজশাহী মহানগরীর গোরহাঙ্গা এলাকার একটি মসজিদের ছাদ ঢালাইয়ের কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। পরে তিনি মোনাজাতে অংশ নেন।

মতিহার বার্তা ডট কম  ০৫  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply