শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
রাজশাহীতে পঞ্চম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ র‌্যালি ও লিফলেট বিতরণ

রাজশাহীতে পঞ্চম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ র‌্যালি ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক: পঞ্চম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে। আজ সোমবার বেলা ১১ টার দিকে নগরীর নওদাপাড়া এলাকার বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ অফিস এর আয়োজন করে।

পরে র‌্যালি শুরু হয়ে নওদাপাড়া আন্ত জেলা বাস টার্মিনালের শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, বিআরটিএ রাজশাহী বিভাগের উপ-পরিচালক ইঞ্জিনিয়ার শেখ আশরাকুর রহমান।

তিনি বলেন, গাড়িতে অনুমোদিত ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী বা মালামাল বহন থেকে বিরত থাকবে হবে। বিআরটিএর সংশ্লিষ্ট অফিস থেকে ড্রাইভিং লাইসেন্সের বৈধতা যাচাই করে গাড়ি চালাতে হবে। যে কোন ধরনের যানবাহন অস্বাভাবিক দ্রুত গতিতে গাড়ি চালানো যাবে না। এর ফলে ঘটতে পারে দুর্ঘটনা।

তিনি আরো বলেন, কান্ডাক্টরগণ গাড়ির পা-দানিতে দাঁড়ানো যাবে না। গাড়ির পার্শ্বে ঝুলন্ত অবস্থায় থাকবে না। গাড়ির ছাদে যাত্রী তোলা থেকে হেল্পারদের বিরত থাকতে হবে। এছাড়া ব্লু-বুকে উল্লেখিত সিটের অতিরিক্ত সিট বসাবেন না, বসালে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা গ্রহণ করবে প্রশাসন।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সার্কেলের সহকারী পরিচালক এএসএম কামরুল হাসান, মোটরযান পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক কামাল হোসেন রবি, যুগ্ম আহ্বায়ক মোমিনুল ইসলাম মোমিন, সদস্য কামরুজ্জামান টুটুল।

মতিহার বার্তা ডট কম ০৬- মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply