শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে পঞ্চম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ র‌্যালি ও লিফলেট বিতরণ

রাজশাহীতে পঞ্চম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ র‌্যালি ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক: পঞ্চম বিশ্ব নিরাপদ সড়ক সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে। আজ সোমবার বেলা ১১ টার দিকে নগরীর নওদাপাড়া এলাকার বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ অফিস এর আয়োজন করে।

পরে র‌্যালি শুরু হয়ে নওদাপাড়া আন্ত জেলা বাস টার্মিনালের শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, বিআরটিএ রাজশাহী বিভাগের উপ-পরিচালক ইঞ্জিনিয়ার শেখ আশরাকুর রহমান।

তিনি বলেন, গাড়িতে অনুমোদিত ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী বা মালামাল বহন থেকে বিরত থাকবে হবে। বিআরটিএর সংশ্লিষ্ট অফিস থেকে ড্রাইভিং লাইসেন্সের বৈধতা যাচাই করে গাড়ি চালাতে হবে। যে কোন ধরনের যানবাহন অস্বাভাবিক দ্রুত গতিতে গাড়ি চালানো যাবে না। এর ফলে ঘটতে পারে দুর্ঘটনা।

তিনি আরো বলেন, কান্ডাক্টরগণ গাড়ির পা-দানিতে দাঁড়ানো যাবে না। গাড়ির পার্শ্বে ঝুলন্ত অবস্থায় থাকবে না। গাড়ির ছাদে যাত্রী তোলা থেকে হেল্পারদের বিরত থাকতে হবে। এছাড়া ব্লু-বুকে উল্লেখিত সিটের অতিরিক্ত সিট বসাবেন না, বসালে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা গ্রহণ করবে প্রশাসন।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সার্কেলের সহকারী পরিচালক এএসএম কামরুল হাসান, মোটরযান পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক কামাল হোসেন রবি, যুগ্ম আহ্বায়ক মোমিনুল ইসলাম মোমিন, সদস্য কামরুজ্জামান টুটুল।

মতিহার বার্তা ডট কম ০৬- মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply