শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর তালাইমারীতে হেরোইন বিক্রি করার সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী সানসহ আটক-২

রাজশাহীর তালাইমারীতে হেরোইন বিক্রি করার সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী সানসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর তালাইমারীতে হেরোইন বিক্রি করার সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী সানসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার বিকাল ৩টার দিকে নগরীর মতিহার থানাধিন তালাইমারী বালু ঘাট এলাকায় খদ্দেরের নিকট হেরোইন বিক্রির করার সময় তাদের হাতেনাতে আটক করে মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলো: মতিহার থানাধিন তালাইমারী বালু ঘাট এলাকার পেশাদার মাদক ব্যবসায়ী ইদ্রিশের ছেলে পেশাদার মাদক ব্যবসায়ী সান (৩০) কে ৩০ পরিয়া হেরোইনসহ ও একই এলাকার মৃত ইদ্রিস আলির ছেলে ইসাহাক ওরফে এরশাদ (৩২)কে ২০ পুরিয়া হেরোইনসহ আটক করা হয়।

সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান জানান, আটককৃদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে বালু ঘাট এলাকার স্থানীয়রা জানায়, কাচুর ছেলে সোহেল ও ইদ্রিশ আটক হলে বালু ঘাট এলাকা থেকে হেরোইন-ইয়াবা-গাঁজা কেনা বেচা কমবে।

তারা আরো বলেন, বেঁদে পাড়া এলাকার পুরোনো পুরুষ মহিলা মাদক ব্যবসায়ীরা আরারো মাদক ব্যবসা পুরোদমে চালিয়ে যাচ্ছে। এছাড়াও নতুন নতুন মাদক ব্যবসায়ী জম্ন নিচ্ছে এ এলাকায় বলেও জানান স্থানীয়রা।

মতিহার বার্তা ডট কম –০৯ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply