শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ভুয়া ডিজিএফআই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ

ভুয়া ডিজিএফআই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ

মতিহার বার্তা ডেস্ক : সামরিক গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) কর্মকর্তা পরিচয়ে পুলিশের সঙ্গে প্রতারণার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মে) বগুড়া শহরের পার্ক রোড থেকে পুলিশ তাকে আটক করে। আটক যুবকের নাম নুর ইসলাম (২৮)। তিনি বগুড়া শহরের দক্ষিণ ফুলবাড়ির জাহিদ হোসেন খলিফার ছেলে।

পুলিশ জানায়, আটক নুর ইসলাম নিজেকে সামরিক গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) কর্মকর্তা পরিচয় দিয়ে বুধবার রাতে পুলিশকে ফোন দেন। ফোনে তিনি পুলিশকে জানান শহরের তিনমাথা এলাকায় একটি আবাসিক হোটেলে অস্ত্র গুলিসহ এক ব্যক্তি অবস্থান করছেন।

পুলিশ তার অভিযোগ শুনে ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকে বিষয়টি জানায়। পরে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা খবর নিয়ে জানতে পারেন নুর ইসলাম নামে ডিজিএফআইয়ের কোনো কর্মকর্তা নেই।

পরে তার মোবাইল ফোনের সূত্র ধরে তার অবস্থান শনাক্ত করে জানতে পারে ডিজিএফআই পরিচয়ধারী প্রতারক শহরের সাতমাথা এলাকাতে অবস্থান করছেন। পুলিশ তার অবস্থান এবং পরিচয় নিশ্চিত হয়ে বৃহস্পতিবার (৯ মে) সকালে শহরের পার্ক রোডে বেলাল হোসেনের বাড়ি থেকে তাকে আটক করে।

বগুড়া শহরের স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজ হাসান এ প্রতিবেদক-কে বলেন, আটক নুর ইসলাম পার্ক রোডে তার শ্বশুর বাড়িতে বসবাস করেন। তিনি তিনমাথা এলাকায় একটি আবাসিক হোটেলে এর আগেও গিয়ে ডিজিএফআই’র কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণার চেষ্টা করেছিলেন সে আসলে একটা প্রতারক। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেছে।

মতিহার বার্তা ডট কম ০৯ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply