শিরোনাম :
সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা রুয়েট কেন্দ্রে ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন মেস মালিকদের কাছে বিশ্ববিদ্যালয় প্রশাসন অসহায় রাজশাহীতে মাদক কারবারী, মাদকসেবী, ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার- ৮ বেলপুকুর থানার অভিযানে ২ বছরের সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার শাহমখদুম থানার অভিযানে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাত; ভুয়া এনএসআই কর্মকর্তা গ্রেফতার চাকরির প্রলোভনে ভারতে গিয়ে আটকে পড়া ১০ বাংলাদেশি দেশে ফিরছেন সরিষার বাম্পার ফলন, দাম না পেয়ে হতাশ কৃষক
ভুয়া ডিজিএফআই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ

ভুয়া ডিজিএফআই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ

মতিহার বার্তা ডেস্ক : সামরিক গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) কর্মকর্তা পরিচয়ে পুলিশের সঙ্গে প্রতারণার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মে) বগুড়া শহরের পার্ক রোড থেকে পুলিশ তাকে আটক করে। আটক যুবকের নাম নুর ইসলাম (২৮)। তিনি বগুড়া শহরের দক্ষিণ ফুলবাড়ির জাহিদ হোসেন খলিফার ছেলে।

পুলিশ জানায়, আটক নুর ইসলাম নিজেকে সামরিক গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) কর্মকর্তা পরিচয় দিয়ে বুধবার রাতে পুলিশকে ফোন দেন। ফোনে তিনি পুলিশকে জানান শহরের তিনমাথা এলাকায় একটি আবাসিক হোটেলে অস্ত্র গুলিসহ এক ব্যক্তি অবস্থান করছেন।

পুলিশ তার অভিযোগ শুনে ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকে বিষয়টি জানায়। পরে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা খবর নিয়ে জানতে পারেন নুর ইসলাম নামে ডিজিএফআইয়ের কোনো কর্মকর্তা নেই।

পরে তার মোবাইল ফোনের সূত্র ধরে তার অবস্থান শনাক্ত করে জানতে পারে ডিজিএফআই পরিচয়ধারী প্রতারক শহরের সাতমাথা এলাকাতে অবস্থান করছেন। পুলিশ তার অবস্থান এবং পরিচয় নিশ্চিত হয়ে বৃহস্পতিবার (৯ মে) সকালে শহরের পার্ক রোডে বেলাল হোসেনের বাড়ি থেকে তাকে আটক করে।

বগুড়া শহরের স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজ হাসান এ প্রতিবেদক-কে বলেন, আটক নুর ইসলাম পার্ক রোডে তার শ্বশুর বাড়িতে বসবাস করেন। তিনি তিনমাথা এলাকায় একটি আবাসিক হোটেলে এর আগেও গিয়ে ডিজিএফআই’র কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণার চেষ্টা করেছিলেন সে আসলে একটা প্রতারক। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেছে।

মতিহার বার্তা ডট কম ০৯ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply