শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
অভিজাত চেইন সুপার শপ আগোরা ও মিনা বাজারকে জরিমানা

অভিজাত চেইন সুপার শপ আগোরা ও মিনা বাজারকে জরিমানা

মতিহার বার্তা ডেস্ক : মোড়কজাত পণ্যে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় অভিজাত চেইন সুপার শপ আগোরা, মিনা বাজার ও স্বপ্নকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

শুক্রবার রাজধানীর উত্তরা এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন অধিদফতরের ঢাকা বিভাগের কার্যালয় সহকারী পরিচালক আফরোজা রহমান ও প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মাসুম আরেফিন।

অধিদফতরের সংশ্লিষ্ট কর্মকর্তা জানান, রমজান উপলক্ষে শুক্রবার বিশেষ অভিযান চালানো হয়। সহকারী পরিচালক আফরোজা রহমানের নেতৃত্বে উত্তরা মিনা বাজারকে ৩০ হাজার টাকা, কাকরাইলের হামিদ স্টোরকে দুই হাজার টাকা, শান্তিনগর কাঁচাবাজারে মূল্য তালিকা না থাকায় ঢাকা স্টোরকে এক হাজার টাকা ও অস্বাস্থ্যকর পরিবেশে মুরগি মাংস ড্রেসিং করার দায়ে মঞ্জুরের মুরগির দোকানকে তিন হাজার টাকা জরিমানা করা হয়।

একইদিন অধিদফতরের কর্মকর্তা মাসুম আরেফিনের নেতৃত্বে উত্তরায় মোড়কজাত পণ্যের উৎপাদনের তারিখ না থাকায় আগোরা সুপার শপকে ২৫ হাজার টাকা, স্বপ্ন সুপার শপকে ২৫ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির করায় ননী মিষ্টি দই ঘরকে ৫০ হাজার টাকা জরিমানা ও হাইড্রোজ দিয়ে জিলাপি তৈরিতে ও দীর্ঘদিনের পচা বাসি খাবার বিক্রির অপরাধে হাভেলি রেস্টুরেন্টকে ৬০ হাজার টাকাসহ ৮টি প্রতিষ্ঠানকে ১ লাখ ৯৬ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সার্বিক সহযোগিতা করে এপিবিএন -১ এর সদস্যরা।

মতিহার বার্তা ডট কম ১০ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply