শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগর বঙ্গবন্ধু স্মৃতি ছাত্র সংসদ ফেডারেশনের কমিটি গঠন”

রাজশাহী মহানগর বঙ্গবন্ধু স্মৃতি ছাত্র সংসদ ফেডারেশনের কমিটি গঠন”

নিজস্ব প্রতিনিধি : বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন বাংলাদেশ রাজশাহী মহানগর শাখার কমিটি গঠন করা হয়েছে। মহানগর শাখার কমিটিতে রাউফ আল রশীদ শাওনকে সভাপতি ও মোঃ তাসনিম জামানকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে।

শুক্রবার (১০ মে) কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন সাক্ষরিক এক বিজ্ঞপ্তি মাধ্যমে আগামী ১ বছরের জন্য এ কমিটি অনুমোদন দেয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তৌসিফ খান পিয়ান, সাব্বির আহমেদ, নূরে আলম সিদ্দীক, মিথুন আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক আমির ফয়সাল, শেখ আব্দুল মারুফ, প্রিন্স ইসলাম শিমুল, সাংগঠনিক সম্পাদক আসদুজ্জামান এলীন, সিফাত জামান, ফেরদৌস আলী রবিন, মোঃ রিকেন, মোঃ ইমাম হাসান, দপ্তর সম্পাদক সুসময় কর্মকার, উপ দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম আরিফ, প্রচার সম্পাদক সাইফুর রহমান রিমন, উপ প্রচার সম্পাদক মোঃ সাহানুর সরকার, সদস্য রিপন ইসলাম রাব্বি, মোঃ সাফী, মোঃ শাহফাজ সরকার, মুসতাক আহমেদ ফাহিম, যুবায়ের হোসেন।

কমিটি ঘোষনার পর নয়া সভাপতি রাউফ আল রশীদ শাওন কেন্দ্রের সভাপতি শহীদুল ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন কে আন্তরিক ধন্যবাদ জানান। সেই সাথে অর্না জামানের প্রতি কৃতঙ্গতা জানান।

মতিহার বার্তা ডট কম  ১১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply