শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী মহানগর বঙ্গবন্ধু স্মৃতি ছাত্র সংসদ ফেডারেশনের কমিটি গঠন”

রাজশাহী মহানগর বঙ্গবন্ধু স্মৃতি ছাত্র সংসদ ফেডারেশনের কমিটি গঠন”

নিজস্ব প্রতিনিধি : বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন বাংলাদেশ রাজশাহী মহানগর শাখার কমিটি গঠন করা হয়েছে। মহানগর শাখার কমিটিতে রাউফ আল রশীদ শাওনকে সভাপতি ও মোঃ তাসনিম জামানকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে।

শুক্রবার (১০ মে) কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন সাক্ষরিক এক বিজ্ঞপ্তি মাধ্যমে আগামী ১ বছরের জন্য এ কমিটি অনুমোদন দেয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তৌসিফ খান পিয়ান, সাব্বির আহমেদ, নূরে আলম সিদ্দীক, মিথুন আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক আমির ফয়সাল, শেখ আব্দুল মারুফ, প্রিন্স ইসলাম শিমুল, সাংগঠনিক সম্পাদক আসদুজ্জামান এলীন, সিফাত জামান, ফেরদৌস আলী রবিন, মোঃ রিকেন, মোঃ ইমাম হাসান, দপ্তর সম্পাদক সুসময় কর্মকার, উপ দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম আরিফ, প্রচার সম্পাদক সাইফুর রহমান রিমন, উপ প্রচার সম্পাদক মোঃ সাহানুর সরকার, সদস্য রিপন ইসলাম রাব্বি, মোঃ সাফী, মোঃ শাহফাজ সরকার, মুসতাক আহমেদ ফাহিম, যুবায়ের হোসেন।

কমিটি ঘোষনার পর নয়া সভাপতি রাউফ আল রশীদ শাওন কেন্দ্রের সভাপতি শহীদুল ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন কে আন্তরিক ধন্যবাদ জানান। সেই সাথে অর্না জামানের প্রতি কৃতঙ্গতা জানান।

মতিহার বার্তা ডট কম  ১১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply