শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
নাটোরে ৮৫০ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

নাটোরে ৮৫০ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

ফাইল ফটো

নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুর থেকে ইয়াবাসহ তানিয়া নামে এক নারীকে আটক করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন । শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে তাকে ৮২২ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক তানিয়া উপজেলার যোগেন্দ্র নগর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি আভিযানিক দল উপজেলার যোগেন্দ্রনগর গ্রামে অভিযান পরিচালনা করে এ সময় ইয়াবা সংরক্ষণ এবং বিক্রয় কালে ৮২২ পিস ইয়াবাসহ তানিয়াকে হাতেনাতে আটক করা হয়।

আটকের পর তানিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে জনসমক্ষে এই ইয়াবা সংরক্ষণ এবং বিক্রয় এর কথা স্বীকার করে। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়।

মতিহার বার্তা ডট কম ১১  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply