শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ আটক- ৪৩

রাজশাহীতে পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ আটক- ৪৩

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে অভিযানে চালিয়ে ৪৩ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে আজ শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-০৯ জন, রাজপাড়া থানা-০৪ জন, চন্দ্রিমা থানা-০৩ জন, মতিহার থানা-০৮ জন, কাটাখালি থানা-০৩ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০২ জন, এয়ারপোর্ট থানা-০২ জন, পবা থানা-০১, কাশিয়াডাঙ্গা থানা-০৬ জন, কর্ণহার থানা-০২ জন, দামকুড়া থানা-০১ জন ও ডিবি পুলিশ-০১ জনকে আটক করে।

যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ২০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ০৯ জনকে আটক করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ উজ্জল(৩০)কে ১০৬ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ রাকিবুল(২৮)কে ৩১ পিস ইয়াবাসহ আটক করে, বিপ্লব(৩০)কে ১৬৫ পিস ইয়াবাসহ আটক করে, মোক্তার হোসেন(৪৫) কে ১৩ পিস ইয়াবাসহ আটক করে, হাবিবুর রহমান ওরফে হাবিব(২৭), তানভির(১৯)দ্বয়কে ০৩ গ্রাম হেরোইনসহ আটক করে, শরিফুল(২৭)কে ৪৭ পিস ইয়াবাসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ জিল্লাল(১৯)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

চন্দ্রিমা থানা পুলিশ মোঃ আকতারুজ্জামান সোহেল(৪৮)কে ০২ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোঃ লিটন ইসলাম(৩৪), মোঃ মকুল সরকার(৩২)দ্বয়কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ শ্রী সোহাগ কুমার চেটার্জী(৩০)কে ০২ গ্রাম হেরোইনসহ আটক করে।

শাহমখদুম থানা পুলিশ মোঃ সাব্বির হোসেন(২১)কে ০৮ পিস ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ রকি(১৯), মোঃ হিমেল(১৮)দ্বয়কে ১৩ গ্রাম হেরোইন ও ১০ পিস ইয়াবাসহ আটক করে, মোঃ সুমন হোসেন(২০)কে ০৬ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ শাকিল ইসলাম(২১)কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

কর্ণহার থানা পুলিশ মোঃ নয়ন আলী ওরফে মিলন, মোঃ রিয়াজুল করিম(৩৬)দ্বয়কে ০২ গ্রাম হেরোইনসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ সোহেল রানা(৪০)কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

জানতে চাইলে আরএমপি’র মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, মাদক বিরোধী চলমান অভিযান ও ঈদুল ফিতরকে সামনে রেখে জণগনের জানমালের নিরাপত্তার স্বার্থে আরএমপি পুলিশের চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ১১  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply