শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
লন্ডন পৌঁছেছেন রাষ্ট্রপতি

লন্ডন পৌঁছেছেন রাষ্ট্রপতি

মতিহার বার্তা ডেস্ক : স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসার জন্য যুক্তরাজ্যের লন্ডনে পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। স্থানীয় সময় বুধবার বেলা ৩টা ৫১ মিনিটে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌঁছান তিনি।

এর আগে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট (বিজি-০০১) রাষ্ট্রপতিকে নিয়ে বুধবার সকাল ৯টা ৩৫ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। আগামী ২৬ মে দেশে ফেরার কথা রয়েছে রাষ্ট্রপতির।

লন্ডনে বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার মো. আশিকুন নবী চৌধুরী জানান, হিথ্রো বিমানবন্দরে রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান ব্রিটেনে বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম। হিথ্রো থেকে রাষ্ট্রপতিকে সরাসরি নিয়ে যাওয়া হয় সেন্ট্রাল লন্ডনে তার জন্য নির্ধারিত হোটেলে।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন গতকাল জানান, লন্ডনের মুরফিল্ড আই হসপিটালে চোখের চিকিৎসা এবং বুপা ক্রমওয়েল হসপিটালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন তিনি। পরে সেখান থেকে জার্মানির ফ্রাঙ্কফুর্টে যাবেন রাষ্ট্রপতি। সুত্র: জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম ১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply