শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
দামি গয়না, উপহার ছাড়া চলে না! টাকার লোভেই কি ললিত মোদীর সঙ্গে প্রেম সুস্মিতার?

দামি গয়না, উপহার ছাড়া চলে না! টাকার লোভেই কি ললিত মোদীর সঙ্গে প্রেম সুস্মিতার?

দামি গয়না, উপহার ছাড়া চলে না! টাকার লোভেই কি ললিত মোদীর সঙ্গে প্রেম সুস্মিতার?
দামি গয়না, উপহার ছাড়া চলে না! টাকার লোভেই কি ললিত মোদীর সঙ্গে প্রেম সুস্মিতার?

তামান্না হাবিব নিশু: গত বছরের মাঝামাঝি সময়ে খবর মিলেছিল, ললিত মোদীর সঙ্গে নাকি প্রেম করছেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছিল তাঁদের ঘনিষ্ঠ ছবিও।

গত বছর জুলাই নাগাদ মিলেছিল খবর। প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন নাকি প্রেম করছেন শিল্পপতি ললিত মোদীর সঙ্গে। শুধু কানাঘুষো নয়, সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল সুস্মিতা ও ললিতের অন্তরঙ্গ কিছু ছবিও। সেই ছবি থেকেই স্পষ্ট হয়েছিল তাঁদের রসায়ন। যদিও জনসমক্ষে কোনও দিন ললিতের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেননি সুস্মিতা। ললিতের মতো ধনী শিল্পপতির সঙ্গে প্রেম করার জন্য তাঁকে কম কটাক্ষও শুনতে হয়নি। তিনি নাকি টাকার লোভে ললিতের সঙ্গে প্রেম করছেন। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে গিয়েছিল এমন কানাঘুষোও। নিজের বিষয়ে এ ধরনের কটাক্ষ ছড়ানোর পর প্রাথমিক ভাবে নীরব থাকলেও তার পর সমাজমাধ্যমের পাতাতেই মুখ খুলেছিলেন সুস্মিতা।

সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করে সুস্মিতা লেখেন, ‘‘আমার বিষয়ে এত লেখা পড়ে আমি প্রথমে মজাই পেয়েছিলাম। তবে কাউকে ‘গোল্ড ডিগার’ বলার আগে সত্যিটা তো জেনে নিতে হবে। আমি হিরে বেশি ভালবাসি, সোনা নয়! আর আমার যদি কাউকে বিয়ে করার ইচ্ছা হত, তা হলে আমি এত দিনে বিয়ে করেই ফেলতাম। আমি চেষ্টায় বিরতি দিই না। আমি হয় কাজটা করি, না হলে করি না।’’ সুস্মিতা এক সাক্ষাৎকারে এ-ও বলেন, ‘‘আমি এত দিন ধরে ক্যামেরার সামনে জীবন কাটিয়েছি যে, এখন আর এই ধরনের কথা শুনলে আমার কিছু যায় আসে না। আমি মানুষের ভালবাসাও পেয়েছি, তার সঙ্গে এমন তকমাও জুটেছে আমার কপালে। আমি সেটাও মেনে নিয়েছি। তবে তার মানে এটা নয় যে, তাঁদের ধারণার মাধ্যমে আমার চারিত্রিক বৈশিষ্ট্য নির্ধারিত হয়।’’

চলতি বছরের প্রথম দিকে আক্রান্ত হয়েছিলেন হৃদ্‌রোগে। চিকিৎসার পর প্রায় নতুন করে নিজের জীবন ফিরে পেয়েছেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী। সেই সঙ্গে জীবনে ফিরে এসেছেন তাঁর পুরনো প্রেমিক রোহমান শল। ২০১৮ সাল থেকে সুস্মিতার মনের মানুষ তিনি। মাঝে বছর দুয়েকের জন্য দু’জনের মধ্যে মনোমালিন্য হলেও একে অপরের কাছ থেকে দূরে সরে যাননি সুস্মিতা বা রোহমান কেউই। চলতি বছরে সুস্মিতা হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পরে ফের কাছাকাছি আসেন তাঁরা। বিচ্ছেদ ঘোষণার দু’বছরের মাথায় ফের ‘এক’ হয়েছেন যুগল। একসঙ্গে কাটিয়েছেন দীপাবলির উৎসব। তার সপ্তাহখানেক পরে ১৯ নভেম্বর ৪৮-এ পা দিলেন সুস্মিতা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply