শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ফেন্সিডিলসহ মোঃ দুলাল হোসেন(৩০) নামের এক মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পুঠিয়া থানাধীন নামাজ গ্রামে অভিযান চালিয়ে ৮৪ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করে র‌্যাব-৫,রাজশাহী নগরীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল।

আটককৃত মোঃ দুলাল হোসেন পুঠিয়া থানাধিন নামাজ গ্রামের মোঃ তফেজ হোসেনের ছেলে।

র‌্যাবের কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম জানান, আটককৃত মাদক ব্যবসায়ী দুলাল হোসেনের বিরুদ্ধে গতকাল বৃহস্পতিবার দুপুরে পুঠিয়া থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

পরে তাকে পুঠিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply