শিরোনাম :
সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা রুয়েট কেন্দ্রে ১ম বর্ষ সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন মেস মালিকদের কাছে বিশ্ববিদ্যালয় প্রশাসন অসহায় রাজশাহীতে মাদক কারবারী, মাদকসেবী, ও ২জন পলাতক আসামী-সহ গ্রেফতার- ৮ বেলপুকুর থানার অভিযানে ২ বছরের সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার শাহমখদুম থানার অভিযানে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাত; ভুয়া এনএসআই কর্মকর্তা গ্রেফতার চাকরির প্রলোভনে ভারতে গিয়ে আটকে পড়া ১০ বাংলাদেশি দেশে ফিরছেন সরিষার বাম্পার ফলন, দাম না পেয়ে হতাশ কৃষক
বাঘায় গৃহবধুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক ১

বাঘায় গৃহবধুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক ১

ফাইল ফটো

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় গৃহবধুকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। আটককৃত যুবকের নাম জনি মন্ডল(৩৬) । সে উপজলার খাঁয়েরহাট গ্রামের আবদুল কাদের মন্ডলের ছেলে।

জানা যায়, জনি মন্ডল গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় দিকে পাশের গ্রামে এক গৃহবধুর স্বামী বাইরে থাকার সুবাদে সুযোগমতো গৃহবধুর শয়নকক্ষে প্রবেশ করে।

এ সময় গৃহবধু তার সাথে কথা বলতে চাইলে জনি কোন কথাবার্তা না বলে তাকে ধর্ষণ করার চেষ্টা করে। এ সময় গৃহবধুর চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে জনিকে হাতেনাতে আটক করে।

পরে পুলিশকে খবর দেয়া হলে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরের দিন বুধবার জনি মন্ডলের পরিবারের পক্ষ থেকে গৃহবধুর সাথে সমঝোতার চেষ্টা করা হয়।

কিন্তু এতে কোন সমঝতা না হওয়ায় অবশেষে গৃহবধু বাদি হয়ে জনি মন্ডলের নামে থানায় জোরপূর্বক ধর্ষনের চেষ্টার মামলা দায়ের করেন।
স্থানীয়রা জানান, গৃহবধুর স্বামী দিন মুজুর। সংসার পরিচালনার তাগিদে কিছুদিন আগে ধান কাটতে বাইরে যায়। গৃহবধুর স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে বিবাহিত ও প্রভাবশালী জনি মন্ডল ওই গৃহবধুকে ধর্ষণ করার চেষ্টা করে।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান, তারা উভয়ে বিবাহিত। উভয়কে কিছু সময় দেয়া হয়। তাদের আত্বীয়রা বুঝিয়ে সমঝোতা করার চেষ্টা করে। কিন্তু গৃহবধু তাতে রাজি না হওয়ায় মামলা দিয়ে বৃহস্পতিবার (১৬ মে) সকালে জনিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে জনির পরিবারের পক্ষ থেকে জানান, গৃহবধুর স্বামির সঙ্গে কথা বলার জন্য গেলে ষড়যন্ত্রমূলকভাবে জনিকে ফাঁসানোর চেষ্টা করা হয়।

মতিহার বার্তা ডট কম ১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply