শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বাঘায় গৃহবধুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক ১

বাঘায় গৃহবধুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক ১

ফাইল ফটো

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় গৃহবধুকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। আটককৃত যুবকের নাম জনি মন্ডল(৩৬) । সে উপজলার খাঁয়েরহাট গ্রামের আবদুল কাদের মন্ডলের ছেলে।

জানা যায়, জনি মন্ডল গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় দিকে পাশের গ্রামে এক গৃহবধুর স্বামী বাইরে থাকার সুবাদে সুযোগমতো গৃহবধুর শয়নকক্ষে প্রবেশ করে।

এ সময় গৃহবধু তার সাথে কথা বলতে চাইলে জনি কোন কথাবার্তা না বলে তাকে ধর্ষণ করার চেষ্টা করে। এ সময় গৃহবধুর চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে জনিকে হাতেনাতে আটক করে।

পরে পুলিশকে খবর দেয়া হলে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরের দিন বুধবার জনি মন্ডলের পরিবারের পক্ষ থেকে গৃহবধুর সাথে সমঝোতার চেষ্টা করা হয়।

কিন্তু এতে কোন সমঝতা না হওয়ায় অবশেষে গৃহবধু বাদি হয়ে জনি মন্ডলের নামে থানায় জোরপূর্বক ধর্ষনের চেষ্টার মামলা দায়ের করেন।
স্থানীয়রা জানান, গৃহবধুর স্বামী দিন মুজুর। সংসার পরিচালনার তাগিদে কিছুদিন আগে ধান কাটতে বাইরে যায়। গৃহবধুর স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে বিবাহিত ও প্রভাবশালী জনি মন্ডল ওই গৃহবধুকে ধর্ষণ করার চেষ্টা করে।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান, তারা উভয়ে বিবাহিত। উভয়কে কিছু সময় দেয়া হয়। তাদের আত্বীয়রা বুঝিয়ে সমঝোতা করার চেষ্টা করে। কিন্তু গৃহবধু তাতে রাজি না হওয়ায় মামলা দিয়ে বৃহস্পতিবার (১৬ মে) সকালে জনিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে জনির পরিবারের পক্ষ থেকে জানান, গৃহবধুর স্বামির সঙ্গে কথা বলার জন্য গেলে ষড়যন্ত্রমূলকভাবে জনিকে ফাঁসানোর চেষ্টা করা হয়।

মতিহার বার্তা ডট কম ১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply