শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ১২৫০ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে ১২৫০ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বিপুল সংখ্যক ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে পুঁঠিয়া থানা এলাকার বানেশ্বরপাড়া এলাকায় আভিযান চালায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল।

এ সময় ইয়াবা বহন করে নিয়ে যাওয়ার পথে দুইজন মাদক ব্যবসায়ীর নিকট থেকে ১২৫০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো: নাটোর গুরুদাসপুর থানাধিন উদবাড়িয়া গ্রামের মোঃ জসিম উদ্দিনের ছেলে মোঃ সাদেক আলী (৩৮), ও পুঠিয়া থানাধিন বানেশ্বর পূর্বপাড়া গ্রামের মোঃ রাব্বেল আলীর ছেলে মোঃ রহিদুল ইসলাম (৩২)।

র‌্যাব জানায়, আটককৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ শুক্রবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুঠিয়া থানা পুলিশ।

মতিহার বার্তা ডট কম  ১৭ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply