শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
অভিনয় করেই ক্ষান্ত নন শাহরুখ-কন্যা, আত্মপ্রকাশের আগেই সুহানার মুকুটে জুড়ল নতুন পালক!

অভিনয় করেই ক্ষান্ত নন শাহরুখ-কন্যা, আত্মপ্রকাশের আগেই সুহানার মুকুটে জুড়ল নতুন পালক!

অভিনয় করেই ক্ষান্ত নন শাহরুখ-কন্যা, আত্মপ্রকাশের আগেই সুহানার মুকুটে জুড়ল নতুন পালক!
অভিনয় করেই ক্ষান্ত নন শাহরুখ-কন্যা, আত্মপ্রকাশের আগেই সুহানার মুকুটে জুড়ল নতুন পালক!

তামান্না হাবিব নিশু: অপেক্ষার আর মাত্র কয়েক দিন। তার পরেই সিনেমার পর্দায় অভিনেত্রী হিসাবে অভিষেক হতে চলেছে শাহরুখ খানের মেয়ে সুহানা খানের। ‘দি আর্চিজ়’ সিরিজ়ের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করছেন বাদশা-কন্যা।

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তার পরেই বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের কন্যা। জ়োয়া আখতারের ‘দি আর্চিজ়’ সিরিজ়ের মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা খান। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে সেই সিরিজ়। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে সেই সিরিজ়। আপাতত তার প্রচারে ব্যস্ত বাদশা-কন্যা। তবে স্রেফ অভিনেত্রী হিসাবে নয়, একই সঙ্গে গায়িকা হিসাবেও অভিষেক হতে চলেছে সুহানার। ‘দি আর্চিজ়’ সিরিজ়েরই একটি গান গেয়েছেন শাহরুখ-কন্যা।

সিরিজ়ের প্রথম ঝলক ও প্রচার ঝলকের পর সময়ে সময়ে মুক্তি পেয়েছে ‘দি আর্চিজ়’-এর একাধিক গানও। সদ্য মুক্তি পেয়েছে সিরিজ়ের নতুন গান ‘জব তুম না থি’। সেই গানেই গলা দিয়েছেন সুহানা। বলিউডের নামজাদা ও জনপ্রিয় সুরকারের দল শঙ্কর-এহসান-লয়-এর সুরে ওই গান গেয়েছেন সুহানা। তবে স্রেফ সুহানাই নন, ওই গানে তাঁর সঙ্গে আছেন ডট, তেজস, এমনকি, জাভেদ আখতারের মতো বর্ষীয়ান শিল্পীও। সমাজমাধ্যমের পাতায় সম্প্রতি সেই গানের ঝলক পোস্ট করে সুহানা লেখেন, ‘‘আমি আমার জীবনের প্রথম গান গাইলাম। জ়োয়া আখতার, শঙ্কর মহাদেবনকে ধন্যবাদ আমাকে এই সুযোগ দেওয়ার জন্য।’’

‘দি আর্চিজ়’ সিরিজ়ে অভিনয় করার জন্য স্কেটিং থেকে শুরু করে ব্যালের মতো কঠিন প্রশিক্ষণ নিয়েছেন সুহানা ও বাকি কলাকুশলীরা। স্কেটিং জুতো পরে মসৃণ মেঝেতে নাচের মহড়া দিতে গিয়ে বার বার উল্টে পড়েছেন তাঁরা। তা সত্ত্বেও হাল ছাড়েননি শাহরুখ-কন্যা। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। শুধু স্কেটিংই নয়, সিরিজ়ের জন্য ব্যালে নাচও শিখেছেন তিনি। ব্যালে শিখতে গিয়ে মাটিতে পড়ে আঘাতও পেয়েছেন। কয়েক মাস আগে সমাজমাধ্যমের পাতায় তেমনই একটি ছবি পোস্ট করেছিলেন সুহানা। তবে বাবার মতো নিজের মেধা ও পরিশ্রমে মাধ্যমেই বলিউডে নিজের জায়গা তৈরি করতে চান সুহানা। নিজেকে যোগ্য বলে প্রমাণ করতে তাই কোনও খামতি রাখেননি বাদশা-কন্যা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply