শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সাংবাদিক শামীমকে দেখে গেলেন ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক

সাংবাদিক শামীমকে দেখে গেলেন ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক: অসুস্থ ফটো সাংবাদিক মোঃ সামিউল ইসলাম এ.শামীম কে বাসায় গিয়ে দেখে এলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার সভাপতি মোঃ আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক মোঃ সামাদ খান।

আজ শুক্রবার দুপুরে নগরীর মতিহার থানার বাজে কাজলা এলাকার নিজ বাড়িতে দেখতে যান সভাপতি মোঃ আসাদ ও সাধারণ সম্পাদক মোঃ সামাদ।

সাংবাদিক শামীম জাতীয় দৈনিক খোলা কাগজ পত্রিকার রাজশাহীর (ফটো-সাংবাদিক), স্থানীয় দৈনিক রাজশাহীর আলোর (চীফ ফটো সাংবাদিক) ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল স্বাধিন কথা ডট কম , মতিহার বার্তা ডট কম (ফটো-সাংবাদিক) ও রাজশাহীর সময় ডট কম এর (বার্তা সম্পাদক) হিসেবে কর্মরত আছেন।

এসোসিয়েশনর সভাপতি মোঃ আসাদ ও সাধারণ সম্পাদক মোঃ সামাদ খান মহান আল্লাহ্পাক এর নিকট দ্রুত ফটো সাংবাদিক শামীমের আশু রোগ মুক্তি কামনা করেছেন।

উল্লখ্য, গত বৃহস্পতিবার (১৬ মে ২০১৯) দুপুরে পেশাগত দায়িত্ব পালনকালে দুর্ঘটনা জনিত কারনে ফটো সাংবাদিক শামীমের কোমরে ব্যপক আঘাতপ্রাপ্ত হয় এবং বাঁ হাতের কব্জির হাড্ডি ভেঙ্গে যায়। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

মতিহার বার্তা ডট কম  ১৭ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply