শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
রাজস্থানে করণী সেনা খুনে বিক্ষোভের আগুন !

রাজস্থানে করণী সেনা খুনে বিক্ষোভের আগুন !

রাজস্থানে করণী সেনা খুনে বিক্ষোভের আগুন !
রাজস্থানে করণী সেনা খুনে বিক্ষোভের আগুন !

আন্তর্জাতিক ডেস্ক : বাড়িতে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে ঝাঁঝরা করে দেওয়া হয়েছে রাষ্ট্রীয় রাজপুত করণী সেনার প্রধান সুখদেব সিং গোগামেদিকে। এই ঘটার এক ঘণ্টা পরেই ফেসবুক পোস্ট করে খুনের দায় নিয়েছে লরেন্স বিষ্ণোই দল। করণী সেনা খুনের খবর সামনে আসতেই বিক্ষোভের আগুন জ্বলেছে রাজস্থানে। বুধবার দিনভর বনধের ডাক দিয়েছে করণী সেনা। এই বনধে সমর্থন জানিয়েছে অন্যান্য সম্প্রদায়ও।

রাষ্ট্রীয় রাজপুত করণী সেনার তরফে জানানো হয়েছে, গোগোমেদির হত্যার তদন্তের দাবিতেই রাজস্থান জুড়ে আজ বনধের ডাক দেওয়া হয়েছে। রাজস্থানের অন্যান্য সম্প্রদায়গুলিও এই বনধে সমর্থন জানিয়েছে।

প্রসঙ্গত, গতকাল খুনের খবর সামনে আসতেই জয়পুরে পথে নেমে বিক্ষোভ দেখায় করণী সেনার সদস্য ও সমর্থকরা। মেট্রো মাস হাসপাতালের বাইরেও বিক্ষোভ দেখানো হয়। মানসরোবর যাওয়ার পথ আটকেও বিক্ষোভ দেখানো হয়। বহু দোকান জোর করে বন্ধ করিয়ে দেওয়ারও অভিযোগ। ইতিমধ্যেই গোগামেদির বাড়ির সিসিটিভি ফুটেজ সামনে এসেছে। সেখানে দেখা গেছে তিন-চারজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী জোর করে ঘরে ঢুকেই গোগামেদির উপরে বন্দুক নিয়ে চড়াও হয় এবং একের পর এক গুলি চালায়। পাল্টা গুলি চালান করণী সেনার প্রধানও। ওই গুলিতে এক আততায়ীর মৃত্যু হয়। কার্ণি সেনা প্রধানের বাড়ির নিরাপত্তারক্ষীও গুলিতে গুরুতর জখম হয়। বর্তমানে তিনি আইসিইউতে ভর্তি। তাঁর অবস্থা সঙ্কটজনক।

রাজপুত করনি সেনার প্রাক্তন রাজ্য সভাপতি অজিত সিং মামদোলি জানিয়েছেন, “৩-৪ জন লোক সুখদেব সিং গোগামেডির) বাড়িতে এসেছিল। নিরাপত্তারক্ষীদের তারা বলে যে তারা সুখদেব সিং গোগামেদির সাথে দেখা করতে চায়। গার্ড তাদের ভিতরে নিয়ে যায় এবং চা খাওয়ায়। এরপর তারা হঠাৎ তাঁকে লক্ষ্য করে গুলি চালায়।”

এর আগে, সুখদেব সিং গোগামেদিকে হত্যার হুমকি দিয়েছিল কুখ্যাত গ্যংস্টার লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের সদস্য রোহিত নেহরা। সেই হুমকির বিষয়ে তিনি জয়পুর পুলিশে অভিযোগও জানিয়েছিলেন। সেই হুমকির সঙ্গে এদিনের ঘটনার কোনও যোগ আছে কিনা, খতিয়ে দেখছে পুলিশ। ভোট মিটতেই এই হত্যাকাণ্ড নিয়ে সাড়া পড়ে গিয়েছে রাজ্য জুড়ে। এই হত্যাকাণ্ডকে কেন্দ্র করে রাজ্যে যাতে হিংসা না ছড়িয়ে পড়ে, তার জন্য সতর্ক রয়েছে পুলিশ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply