রাজশাহী জেলা পুলিশের অভিযানে মাদকসহ আটক-৩২

রাজশাহী জেলা পুলিশের অভিযানে মাদকসহ আটক-৩২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পুলিশ অভিযান চালিয়ে ৩২ জনকে আটক করেছে। গতকাল শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে আজ শনিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়েছে।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৪ জন, তানোর থানা ০৪ জন, মোহনপুর থানা ০২ জন, পুঠিয়া থানা ০৫ জন, বাগমারা থানা ০২ জন, দূর্গাপুর থানা ০৩ জন, চারঘাট মডেল থানা ০৫ জন, বাঘা থানা ০৬ জন ও ডিবি পুলিশ ০১ জনকে আটক করে। যার মধ্যে ২৪ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ০৪ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও অন্যান্য মামলায় ০৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী থানা পুলিশ মোঃ আল-আমিন (২৫) কে ২২ গ্রাম হেরোইন ও ০৫ পিচ ইয়াবাসহ আটক করে। চারঘাট থানা পুলিশ মোঃ বাদল (৩০) কে ০৫ গ্রাম হেরোইনসহ আটক করে। এছাড়া চারঘাট থানা এলাকায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে মোঃ পলাশ আলী (২৭) কে ৭৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাঘা থানা পুলিশ মোঃ আলম কামার (৪০) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে।

জানতে চাইলে রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে জেলার জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে ও মাদক নিমূলে পুলিশের চলামান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ১ মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply