শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
পাথর ভর্তি ট্রাকে মিলল ১৫০ বস্তা ভারতীয় চিনি

পাথর ভর্তি ট্রাকে মিলল ১৫০ বস্তা ভারতীয় চিনি

পাথর ভর্তি ট্রাকে মিলল ১৫০ বস্তা ভারতীয় চিনি
পাথর ভর্তি ট্রাকে মিলল ১৫০ বস্তা ভারতীয় চিনি

অনলাইন ডেস্ক: পাথর ভর্তি ট্রাকে ভারতীয় চিনি আনা হচ্ছিল ময়মনসিংহে। কিন্তু তা কাজে লাগেনি। অবশেষে পুলিশ ওই ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে। এ সময় জব্দ করা হয় ১৫০ বস্তা চিনি।

নুরী পাথরের নিচে চিনির বস্তাগুলো সাজানো ছিল। চিনির চালানটি ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশল্লী ইউনিয়নের তারেরঘাট বাজারে আসছিল বলে জানিয়েছে পুলিশ।
আজ শনিবার নান্দাইল থানার পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছেন।

স্থানীয়রা জানায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলে তারেরঘাট বাজারে শনিবার বিকেলে অভিযার চালায় নান্দাইল থানা পুলিশ। সেখানে একটি ট্রাক থেকে নুরী পাথর নামানো হচ্ছিল। ওই ট্রাকের পাথরের নিচেই সাজানো ছিল ভারতীয় চিনির বস্তাগুলো। পরে ট্রাক থেকে প্রায় ১৫০ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়।

বস্তার গায়ে লেখা ছিল ‘ইন্ডিয়ান কেইন পাওয়ার লিমিটিডে, উত্তর কারনাটাকা’ মোট বস্তা ১৫০টি। যার পরিমাণ প্রায় ৯ টন।
নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশেদুজ্জামান কালের কণ্ঠকে জানান, ওই ট্রাকের নুরী কালো পাথরের নিচে চিনির বস্তাগুলো লুকানো ছিল। স্থানীয় পাথর ব্যবসায়ী আব্দুল কাইয়ুম, মাসুদ ও কামাল উদ্দিন এর সঙ্গে জড়িত বলে ধারণা করা হচ্ছে।

ওসি রাশেদুজ্জামান আরও জানান, ট্রাকের ভিতর কাগজপত্র দেখে জানা যায়, ওই ট্রাকের চালক আবু বক্কর ছিদ্দিক।

ট্রাকটির মালিক নান্দাইলের। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply