শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
এবার ৩৬ ঘণ্টার অবরোধ ডাকল জামায়াত

এবার ৩৬ ঘণ্টার অবরোধ ডাকল জামায়াত

এবার ৩৬ ঘণ্টার অবরোধ ডাকল জামায়াত
এবার ৩৬ ঘণ্টার অবরোধ ডাকল জামায়াত

অনলাইন ডেস্ক: সারা দেশে আগামী মঙ্গলবার সকাল ৬টা থেকে বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। দলটির পক্ষ থেকে এক বিবৃতিতে এ কর্মসূচির কথা জানানো হয়েছে।

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে গত ২৯ অক্টোবর থেকে জামায়াতের চলমান কর্মসূচিতে মঙ্গলবার হরতাল-অবরোধ পালন করেনি দলটি। এবারই প্রথম মঙ্গলবার অবরোধ কর্মসূচির ডাক দিল জামায়াত।

একই সঙ্গে ৪৮ ঘণ্টার কর্মসূচি থেকে সময় কমিয়ে ৩৬ ঘণ্টা করা হয়েছে।

কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করতে জামায়াতে ইসলামীর সর্বস্তরের নেতাকর্মী এবং দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এ টি এম মা’ছুম।

অন্য এক বিবৃতিতে এ টি এম মা’ছুম রবিবার আন্তর্জাতিক মানবধিকার দিবসের মানববন্ধন কর্মসূচি পালনকালে পুলিশের হামলা ও গুলিবর্ষণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এর আগে সরকার পতনের এক দফা দাবিতে আগামী মঙ্গলবার সকাল ৬টা থেকে বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত অবরোধের ডাক দিয়েছে বিএনপি।

দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ আজ রবিবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply