শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
মদ‍্যপ অবস্থায় তব্বুর সঙ্গে আপত্তিকর আচরণ করেছিলো জ‍্যাকি !

মদ‍্যপ অবস্থায় তব্বুর সঙ্গে আপত্তিকর আচরণ করেছিলো জ‍্যাকি !

মদ‍্যপ অবস্থায় তব্বুর সঙ্গে আপত্তিকর আচরণ করেছিলো জ‍্যাকি !
মদ‍্যপ অবস্থায় তব্বুর সঙ্গে আপত্তিকর আচরণ করেছিলো জ‍্যাকি !

তামান্না হাবিব নিশু : তব্বু এবং জ‍্যাকি শ্রফ। বর্তমানে দু’জনেই বলিউডের বর্ষীয়ান অভিনেতা। তারা কোনও দিন একসঙ্গে কাজ করেননি। মিডিয়ার খবর অনুযায়ী, একটি ফিল্মি পার্টিতে মদ‍্যপ অবস্থায় তব্বুর সঙ্গে আপত্তিকর ব‍্যবহার করেছিলেন জ‍্যাকি।

তব্বু ফিল্মি পরিবেশেই বড় হয়েছেন। তাঁর দিদি ফারহা নাজও একজন নামজাদা অভিনেত্রী ছিলেন। রিপোর্ট থেকে জানা যায় একটি ছবিতে তব্বু এবং জ‍্যাকি শ্রফ একসঙ্গে কাজ করছিলেন। সেই ছবিতে ছিলেন ড‍্যানিও। ছবির শ‍্যুটিং চলাকালীন ড‍্যানির বাড়িতে ছিল জমজমাট পার্টি। পার্টিতে বোন তব্বুকে সঙ্গে নিয়ে পৌঁছেছিলেন ফারহা। শোনা যায়, এই পার্টিতেই ঘটে সেই ঘটনা।

পার্টিতে মদ‍্যপ অবস্থায় তব্বুর সঙ্গে আপত্তিকর আচরণ করেন জ‍্যাকি শ্রফ। শোনা যায়, তব্বুকে জোর করে চুমুও খেতে চেয়েছিলেন জ‍্যাকি শ্রফ। এই ঘটনাকে কেন্দ্র করে তব্বু এবং তাঁর দিদি ফারহার সঙ্গে তুমুল ঝামেলা বাধে জ‍্যাকির। পরবর্তীকালে দিদির পথাঙ্ক অনুসরণ করেই ফিল্মি দুনিয়ায় পা রাখেন তব্বু। কিন্তু জ‍্যাকি শ্রফের সঙ্গে কখনও কাজ করেন নি তব্বু।

অবশ‍্য এই বিষয়ে তব্বু কখনও মুখ খোলেননি। ফারাহ নাজও বিষয়টি নিয়ে একবার সংবাদমাধ‍্যমের কাছে কথা বললেও পরবর্তীকালে তিনিও এড়িয়ে গিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply