শিরোনাম :
রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে মাদক সহ আটক-৩৯

রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে মাদক সহ আটক-৩৯

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে অভিযানে চালিয়ে ৩৯ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাত থেকে শুরু করে আজ রোববার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১১ জন, রাজপাড়া থানা-০৩ জন, চন্দ্রিমা থানা-০৪ জন, মতিহার থানা-০৪ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০১ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৯ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০২ জন ও ডিবি পুলিশ-০৩ জনকে আটক করে। যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ নাইমুল ইসলাম(১৯)কে ০৬ গ্রাম হেরোইনসহ আটক করে, মঞ্জুর(৩৪) কে ১৩ পিস ইয়াবাসহ আটক করে, রাজু(২২) কে ৩২ পিস ইয়াবাসহ আটক করে, ফজলে হোসেন(২৪) কে ০৩ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোছাঃ রিমা খাতুন(৩৫) কে ১৪০ গ্রাম হেরোইনসহ আটক করে, মোছাঃ নাছিমা বেগম(৪০) কে ১৪ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

চন্দ্রিমা থানা পুলিশ মোঃ মিঠু (২৪) কে ০১ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ মোস্তাফিজুর রহমান(৩৫) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে, মোঃ মামুন হোসেন পল্টু(৩২), মোঃ রাজু(৩৩) দ্বয়কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। কর্ণহার থানা পুলিশ মোঃ সামিউল ইসলাম ওরফে রতন আলী(২৩) কে ৭৫ গ্রাম গাঁজাসহ আটক করে।

দামকুড়া থানা পুলিশ ইসমাইল হেমব্রম(৪০) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ মানিক আলী(৩৬) কে ২০ পিস ইয়াবাসহ আটক করে, মোঃ মোজাম্মেল(৩৫) কে ০৩ বোতল ফেন্সিডিলসহ আটক করে, তানভীর আহমেদ(২০) কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

জানতে চাইলে আরএমপি’র মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, মাদক বিরোধী অভিযান ও ঈদুল ফিতরকে সামনে রেখে জণগনের জানমালের নিরাপত্তার স্বার্থে আরএমপি পুলিশের চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ রোববার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 মতিহার বার্তা ডট কম ১৯   মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply