শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ফের রাবি অভ্যান্তরে এইচএসসি পরিক্ষার্থী উপর হামলা

ফের রাবি অভ্যান্তরে এইচএসসি পরিক্ষার্থী উপর হামলা

ফের রাবি অভ্যান্তরে এইচএসসি পরিক্ষার্থী উপর হামলা
ফের রাবি অভ্যান্তরে এইচএসসি পরিক্ষার্থী উপর হামলা

আমিনুল ইসলাম: রাবি’তে দুইজন এসএসসি পরিক্ষার্থীকে ছুরিকাঘাতের রেস না কাটতেই এবার এইচএসসি পরিক্ষার্থী কে.এম. নিহাল আরেফিন (১৮) নামে এক শিক্ষার্থীর উপর অতর্কীত হামলা চালিয়ে আহত করেছে ৫জন তরুণ। আহত যুবক নিহাল আরেফিন ও হামলাকারীরা সকলেই রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী।

হামলাকারীরা হলেন, মোঃ আলিফ (১৬), সে বুধপাড়া এলাকার বাসিন্দা, মোঃ সাফায়েত (১৬), সে মেহেরচন্ডি এলাকার বাসিন্দা, অমিত (১৬), সে কাজলা এলাকার বাসিন্দা, স্বচ্ছ (১৬), সে একই এলাকার বাসিন্দা, শাওন (১৬), সে অক্ট্রয়মোড় জামরুলতলা  এলাকার বাসিন্দা। হামলাকারীরা সকলেই রাবি স্কুল এন্ড কলেজের এসএসসি পরিক্ষার্থী। আহত কে.এম. নিহাল আরেফিনের পিতা মোঃ আতিকুর রহমান। তিনি রাবি সহকারী ইন্সট্রুমেন্ট ইঞ্জিনিয়ার।

তিনি জানান, বুধবার (৭ ফেব্রুয়ারী) আমার ছেলে নিহালের এইচএসসি টেস্ট পরিক্ষা ছিল। এদিন দুপুর ১টায় কলেজে পরিক্ষা গেলে কলেজ গেইটের সামনে একই স্কুলের এসএসসি ৫জন পরিক্ষার্থী অজ্ঞাত কারনে তার উপর অতর্কীত হামলা চালায়। এ সময় তারা কিল, ঘুষি ও লাথি মেরে নিহালকে আহত করে। তাদের আঘাতে তার নাক কেটে রক্তাক্ত জখম হয় এবং তার ব্যবহৃত টার্চ ফোন ভেঙ্গে ফেলে। এসময় তার সহপাঠিরা এগিয়ে আসলে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে হামলাকারীরা। পরে তাকে তার সহপাঠিরা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালেরে জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ছুটি দেন।

এ ব্যপারে বুধবার রাত ১১টায় আহত কলেজ ছাত্রের পিতা বাদী হয়ে মতিহার থানায় ৫জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যপারে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোবারক জানান, কলেজ ছাত্রকে হামলা এবং পিটিয়ে আহতের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply