শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
যৌতুকের দাবিতে স্ত্রীকে বেঁধে মাথার চুল কেটে দিলেন স্বামী

যৌতুকের দাবিতে স্ত্রীকে বেঁধে মাথার চুল কেটে দিলেন স্বামী

মতিহার বার্তা ডেস্ক : ভোলায় বাবার বাড়ি থেকে ৩০ হাজার টাকা যৌতুক এনে না দেয়ায় আকলিমা বেগম (২৩) নামে এক গৃহবধূকে পিটিয়ে মাথার চুল কেটে দিয়েছেন মো. মিজান নামে এক স্বামী।

ভোলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চাতলা সাতবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গৃহবধূ আকলিমা বেগম থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন।

গৃহবধূ আকলিমা বেগম বলেন, আমার বাবার বাড়ি লালমোহনের চরভূতা এলাকায়। পাঁচ বছর আগে ধলীগৌরনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চাতলা সাতবাড়িয়া গ্রামের আরিফ উদ্দিন মালেগো বাড়ির মো. মিজান মালের সঙ্গে আমার বিয়ে হয়। মিজান ঢাকায় কাপড়ের ব্যবসা করেন। বিয়ের পর থেকে মিজান আমার বাবার বাড়ি থেকে যৌতুকের জন্য ৩০ হাজার টাকা আনতে বলেন। আমি রাজি না হলে বিভিন্ন সময় নির্যাতন চালান। ১২ মে মিজান ঢাকা থেকে এসে আবারও যৌতুকের জন্য আমাকে চাপ দেন। আমি না করলে আমাকে মারধর করে দুই হাত পেছন দিকে বেঁধে ফেলেন মিজান। পরে কাঁচি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে খুঁচিয়ে জখম করে আমার মাথার চুল কেটে দেন।

ওই সময় আমার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহত অবস্থায় উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসা নেয়ার পর শনিবার (১৭ মে) রাতে লালমোহন থানায় গিয়ে একটি অভিযোগ দিয়েছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালমোহন থানা পুলিশের ওসি মীর খায়রুল কবির বলেন, স্ত্রীর মাথার চুল কেটে দেয়ার ঘটনায় শনিবার রাতে গৃহবধূ আকলিমা থানায় এসে অভিযোগ দিয়েছেন। গৃহবধূর ওপর নির্যাতনের বিষয়টি আমরা তদন্ত করছি। এ ঘটনায় গৃহবধূর স্বামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা ডট কম ১৯   মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply