শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
যৌতুকের দাবিতে স্ত্রীকে বেঁধে মাথার চুল কেটে দিলেন স্বামী

যৌতুকের দাবিতে স্ত্রীকে বেঁধে মাথার চুল কেটে দিলেন স্বামী

মতিহার বার্তা ডেস্ক : ভোলায় বাবার বাড়ি থেকে ৩০ হাজার টাকা যৌতুক এনে না দেয়ায় আকলিমা বেগম (২৩) নামে এক গৃহবধূকে পিটিয়ে মাথার চুল কেটে দিয়েছেন মো. মিজান নামে এক স্বামী।

ভোলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চাতলা সাতবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গৃহবধূ আকলিমা বেগম থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন।

গৃহবধূ আকলিমা বেগম বলেন, আমার বাবার বাড়ি লালমোহনের চরভূতা এলাকায়। পাঁচ বছর আগে ধলীগৌরনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চাতলা সাতবাড়িয়া গ্রামের আরিফ উদ্দিন মালেগো বাড়ির মো. মিজান মালের সঙ্গে আমার বিয়ে হয়। মিজান ঢাকায় কাপড়ের ব্যবসা করেন। বিয়ের পর থেকে মিজান আমার বাবার বাড়ি থেকে যৌতুকের জন্য ৩০ হাজার টাকা আনতে বলেন। আমি রাজি না হলে বিভিন্ন সময় নির্যাতন চালান। ১২ মে মিজান ঢাকা থেকে এসে আবারও যৌতুকের জন্য আমাকে চাপ দেন। আমি না করলে আমাকে মারধর করে দুই হাত পেছন দিকে বেঁধে ফেলেন মিজান। পরে কাঁচি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে খুঁচিয়ে জখম করে আমার মাথার চুল কেটে দেন।

ওই সময় আমার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহত অবস্থায় উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসা নেয়ার পর শনিবার (১৭ মে) রাতে লালমোহন থানায় গিয়ে একটি অভিযোগ দিয়েছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালমোহন থানা পুলিশের ওসি মীর খায়রুল কবির বলেন, স্ত্রীর মাথার চুল কেটে দেয়ার ঘটনায় শনিবার রাতে গৃহবধূ আকলিমা থানায় এসে অভিযোগ দিয়েছেন। গৃহবধূর ওপর নির্যাতনের বিষয়টি আমরা তদন্ত করছি। এ ঘটনায় গৃহবধূর স্বামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা ডট কম ১৯   মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply