শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আব্দুলপুরে ২১০০ লিটার ট্রেনের তেলসহ চারজন আটক

আব্দুলপুরে ২১০০ লিটার ট্রেনের তেলসহ চারজন আটক

নিজেস্ব প্রতিবেদক: নাটোরের লালপুর থেকে দুই হাজার ১০০ লিটার ট্রেনের জ্বালানি তেলসহ চার চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৫। এ সময় তাদের কাছে থাকা তেল বিক্রির ৬৫ হাজার ৮০০ টাকা উদ্ধার এবং চোরাই তেলসহ ব্যবসায় ব্যবহৃত দুটি নছিমন উদ্ধার করা হয়। সোমবার ভোরে উপজেলার আব্দুলপুর রেল স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার ও তেল উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার গোসাইপুর পশ্চিমপাড়া গ্রামের জমশেদ আলীর ছেলে হাফিজুল ইসলাম রাজিব, শাহাদত হোসেনের ছেলে আক্কাস আলী, মৃত পলান আলীর ছেলে মো. মাখন ও পোকন্দা গ্রামের মৃত আকবর আলী প্রামাণিকের ছেলে মো. লালন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব- ৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল আহসান জানান, কতিপয় ব্যক্তি ট্রেনের জ্বালানি তেল চুরি করে বিক্রি করার উদ্দেশ্যে উপজেলার আব্দুলপুর রেলওয়ে স্টেশন এলাকায় অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল ওই এলাকায় অভিযান চালায়। অভিযানকালে আব্দুলপুর স্টেশনের পাশে সংরক্ষিত অবস্থায় ১০টি ড্রাম ও ৪টি জারিকেন ভর্তি দুই হাজার ১০০ লিটার ট্রেনের চোরাই জ্বালানি (ডিজেল) উদ্ধার করা হয়।

পরে তেল চুরির সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা তেল বিক্রির ৬৫ হাজার ৮০০ টাকা এবং চোরাই জ্বালানি (ডিজেল) ব্যবসায় ব্যবহৃত দুটি নছিমন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা ট্রেন থেকে তেল চুরি করে বিক্রয়ের উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিল বলে স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে লালপুর থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

মতিহার বার্তা ডট কম  ২০  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply