শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বলিউডে সুখবর, মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন!

বলিউডে সুখবর, মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন!

বলিউডে সুখবর, মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন!
বলিউডে সুখবর, মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন!

তামান্না হাবিব নিশু : মায়ানগরীতে নতুন মানুষের আগমনের খবর। বরুণ ধাওয়ান, ইয়ামি গৌতম, রিচা চাড্ডার পর এবার রণবীর- দীপিকার জীবনে সুখবর। মা হতে চলেছেন ‘ফাইটার’ গার্ল। ‘পাঠান’ নায়িকা চলতি বছরের মাঝামাঝিতে প্রথম সন্তানের জন্ম দেবেন বলে মনে করা হচ্ছে।

২০১৮ সালের নভেম্বর মাসে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিং। এরপর তাঁদের জীবনে নানা উত্থান পতন কাটিয়ে এখন দাম্পত্যকে আরও একধাপ এগিয়ে নিয়ে চাইছেন ‘পদ্মাবত’ গার্ল।

বলিউড সূত্রে খবর দীপিকা চার-পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। সম্প্রতি বাফটায় (British Academy Film and Television Arts Awards) সেরা অভিনেতার পুরস্কারপ্রাপ্ত কিলিয়ন মারফির পাশে দাঁড়িয়ে দীপিকার একটি ছবি ঘিরে ইতিমধ্যেই সমাজমাধ্যমে চর্চা শুরু হয়।

এর আগে এক অনুষ্ঠানে দীপিকা জানিয়েছিলেন যে শিশুরা তাঁর বড় প্রিয়। সাক্ষাত্‍কারে বলেন, “রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালবাসি। আমরা অপেক্ষা করছি যে দিন আমরা নিজেদের পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব।” এরপরই দীপিকার ছবি ঘিরে বাড়ছে জল্পনা। যদিও রণবীর বা দীপিকা কেউ এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply