শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ফুটবলার আন্দ্রেস ব্রেমে

না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ফুটবলার আন্দ্রেস ব্রেমে

না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ফুটবলার আন্দ্রেস ব্রেমে
না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ফুটবলার আন্দ্রেস ব্রেমে

মিজানুর রহমান (টনি): ৬৩ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ফুটবলার আন্দ্রেস ব্রেমে। ফাইনালে তাঁর পেনাল্টি থেকে করা গোলেই দিয়েগো মারাদোনার বিশ্বকাপ জয়ের স্বপ্ন ভঙ্গ হয়েছিল। আর আর্জেন্টিনাকে ফাইনালে হারিয়ে পশ্চিম জার্মানি জিতেছিল বিশ্বকাপ। সূত্রের খবর, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ব্রেমের।

নিজের বাসভবনেই মৃত্যু বরণ করেছেন তিনি।

প্রধানত, লেফ্ট ব্যাক বা মিডফিল্ডারের জায়গায় খেললেও দুর্দান্ত গোল করতে পারতেন জার্মান ফুটবলার ব্রেমে। বিশেষ করে ফ্রি কিক বা পেনাল্টি নেওয়ার দায়িত্ব থাকত তাঁর কাঁধে। ১৯৮৪ থেকে ১৯৯৪ সাল পর্যন্ত পশ্চিম জার্মানির হয়ে তিনটি বিশ্বকাপ (১৯৮৬, ১৯৯০, ১৯৯৪) ও তিনটি ইউরো কাপ (১৯৮৪, ১৯৮৮, ১৯৯২) খেলেছিলেন তিনি। ১৯৯০ সালের বিশ্বকাপ ফাইনালে পেনাল্টি থেকে তাঁর করা অনবদ্য গোল আজও ফুটবল ইতিহাসের স্মৃতিতে উজ্জ্বল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply