শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাসিকের ১৯নং ওয়ার্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়

রাসিকের ১৯নং ওয়ার্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়

রাসিকের ১৯নং ওয়ার্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়
রাসিকের ১৯নং ওয়ার্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের ৩০টি ওয়ার্ডে মাসব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প কর্মসূচির অংশ হিসেবে নগরীর ১৯নং ওয়ার্ড কাউন্সিলরের দুটি কার্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য, বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা। বেলা সকাল ১১টা থেকে শুরু করে দুপুর ২টা পর্যন্ত ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা বলেন, আমরা নির্বাচনের সময় আপনাদের কাছে নৌকার পক্ষে ভোট চেয়েছিলাম, আপনারা আমাদের কথা দিয়েছিলেন সেই কথা রেখেছেন। শুধু নির্বাচনের আগে নয় আমরা সবসময় আপনাদের পাশে থাকতে চাই। আমি আপনাদের মেয়ে, আপনাদের বোন, এই শহরের একজন সন্তান হিসেবে আপনাদের কাছে এসেছি। একজন ডাক্তার হিসেবে আমি মনে করি নগরবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করা উচিত, সেই জন্য মাসব্যাপী এই কর্মসূচি হাতে নিয়েছি। মেডিকেল কলেজ হাসাপাতালের এক ঝাঁক তরুণ ডাক্তারদের দিয়ে আপনাদের প্রাথমিক সেবা দেওয়ার চেষ্টা করছি, তাছাড়াও জটিল রোগের চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও আপনাদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিবো। আগামীতে আপনাদের পাশে এভাবেই থাকতে চাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ১৯ নং ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো রেজাউল হক মঞ্জু, সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম ১৯ নং ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবর আলী, শাহ মখদুম থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো আব্দুর রাজ্জাক বাবু,সাংগঠনিক সম্পাদক মো শরিফুল ইসলাম, রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ডাঃ শুভ কুমার মন্ডল, সাধারণ সম্পাদক নাহিদ হাসান, শাহমখদুম থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম মোওলা সোহান প্রমুখ

খবরটি শেয়ার করুন..

Leave a Reply