শিরোনাম :
নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ
স্মৃতি হারানো যুবককে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

স্মৃতি হারানো যুবককে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

স্মৃতি হারানো যুবককে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ
স্মৃতি হারানো যুবককে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

মাসুদ রানা রাব্বানী রাজশাহী: রাজশাহী মহানগরীতে স্মৃতি হারানো এক যুবককে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে বেলপুকুর থানা পুলিশ।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি রাত সোয়া ১০ টায় বেলপুকুর থানার স্বরূপনগর হানুর মোড়ের একটি ফাঁকা মাঠে থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত যুবক মোঃ রাহুল (১৮), সে নওগাঁ জেলার মহাদেবপুর থানার কচুকুড়ি গ্রামের মোঃ আনোয়ারের ছেলে।

শনিবার (২৪ ফেব্রুয়ারী) এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান, শুক্রবার ২৩ ফেব্রুয়ারি রাত সোয়া ১০ নগরীর বেলপুকুর থানার স্বরূপনগর হানুর মোড়ে ফাঁকা মাঠে এক ব্যক্তিকে সাইকেল রেখে বসে থাকতে দেখে এসআই মোঃ আব্দুল জলিল। রাতে এ অবস্থায় বসে থাকে দেখে থানা পুলিশ তার নাম ঠিকানা জিজ্ঞাসা করলে সে কিছু বলে না। ওই সময় পুলিশ তাকে থানায় নিয়ে আসে। বেলপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মামুনুর রশিদ ওই যুবকের সঙ্গে কথা বলে বুঝতে পারেন তার মানসিক সমস্যা রয়েছে এবং সে দীর্ঘ সময় না খেয়ে আছে। পরে যুবককে রাতের খাওয়ার ব্যবস্থা করেন। পরবর্তীতে তার সঙ্গে কথা বললে সে তার এক ভাইয়ের মোবাইল নম্বর দেন এবং জানতে পারেন তার বাড়ি নওগাঁ জেলার মহাদেবপুর থানায়। এরপর অফিসার ইনচার্জ তার ভাইয়ের সঙ্গে যোগাযোগ করেন।

সংবাদ পেয়ে একই রাত পৌনে ২টায় যুবকের বাবা বেলপুকুর থানায় আসলে রাহুলকে তার বাবার কাছে তুলে দেওয়া হয়। রাহুলকে ফিরে পেয়ে তার বাবা ও পরিবারের সদস্যরা অত্যন্ত আনন্দিত। পুৃলিশের পেশাদারত্বের জন্য সে আরএমপি’র বেলপুকুর থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাহুলের বাবা জানায়, মাঝেমাঝেই রাহুলের স্মৃতি হারিয়ে যায়। তখন সে কোথায় যায়, কোথায় অবস্থান করছে বুঝতে পারে না। শুক্রবার সকালে সাইকেল নিয়ে বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে হারিয়ে যায়। রাত হয়ে গেলেও বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করছিলো।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply