শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩

বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩

বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩
বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহীর বাঘায় ভারতীয় ফেনসিডিল-সহ ৩জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) দিনগত রাত পৌনে ৩টায় রাজশাহীর বাঘা থানাধীন হাবাসপুর চৌরাস্তা মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মোঃ নাজমুল হোসেন (৩২), সে বাঘা থানার হাবাসপুর গ্রামের মোঃ বাবুল হোসেনের ছেলে, মোঃ সারাফাত হোসেন (২৮), একই থানার হরিরামপুর গ্রামের মোঃ পিন্টু মিয়ার ছেলে ও মোঃ রিফাত হোসেন (১৯) সে মৃত: স্বপনের ছেলে।

সোমবার সন্ধায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিএসবি), মোঃ রফিকুল আলম।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply