শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে মাদক সহ আটক -৩৯

রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে মাদক সহ আটক -৩৯

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৩৯ জনকে আটক করেছে পুলিশ । গতকাল সোমবার দিবাগত রাত থেকে শুরু করে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়েছে।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১১ জন, রাজপাড়া থানা-০৬ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০৩ জন, বেলপুকুর থানা-০২ জন, শাহমখদুম থানা-০১ জন, পবা থানা-০৪ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৬ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০১ জন ও ডিবি পুলিশ-০২ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ আজিরুল ইসলাম(২৩)কে ৪৯ পিস ইয়াবাসহ আটক করে, মোঃ সেলিম কে ৩০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মোঃ শরিফুল ইসলাম(৪৯)কে ০৩ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ রাজু আহম্মেদ(৩৭), মোঃ আরিফ(২৪) দ্বয়কে ০৪ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

চন্দ্রিমা থানা পুলিশ মোঃ আলম(২৬) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ মোঃ মারুফ হোসেন(৪০)কে ০২ গ্রাম হেরোইনসহ আটক করে।

পবা থানা পুলিশ মোঃ রবিউল ইসলাম(৪৮)কে ৬০ গ্রাম গাঁজাসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ কাঞ্চন আলী(২৮), মোঃ রিপন আলী(৩০)দ্বয়কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ শিশির হোসেন ওরফে কাওছার(২১)কে ২০ পিস ইয়াবাসহ আটক করে, জিয়ারুল হক(৪২)কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

জানতে চাইলে আরএমপি’র মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নগরীর মানুষের জানমালের নিরাপত্তার স্বার্থে ও মাদক নিমূলে পুলিশের চলামান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২১  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply