শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে মাদক সহ আটক -৩৯

রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে মাদক সহ আটক -৩৯

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৩৯ জনকে আটক করেছে পুলিশ । গতকাল সোমবার দিবাগত রাত থেকে শুরু করে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়েছে।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১১ জন, রাজপাড়া থানা-০৬ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০৩ জন, বেলপুকুর থানা-০২ জন, শাহমখদুম থানা-০১ জন, পবা থানা-০৪ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৬ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০১ জন ও ডিবি পুলিশ-০২ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ আজিরুল ইসলাম(২৩)কে ৪৯ পিস ইয়াবাসহ আটক করে, মোঃ সেলিম কে ৩০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মোঃ শরিফুল ইসলাম(৪৯)কে ০৩ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ রাজু আহম্মেদ(৩৭), মোঃ আরিফ(২৪) দ্বয়কে ০৪ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

চন্দ্রিমা থানা পুলিশ মোঃ আলম(২৬) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ মোঃ মারুফ হোসেন(৪০)কে ০২ গ্রাম হেরোইনসহ আটক করে।

পবা থানা পুলিশ মোঃ রবিউল ইসলাম(৪৮)কে ৬০ গ্রাম গাঁজাসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ কাঞ্চন আলী(২৮), মোঃ রিপন আলী(৩০)দ্বয়কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ শিশির হোসেন ওরফে কাওছার(২১)কে ২০ পিস ইয়াবাসহ আটক করে, জিয়ারুল হক(৪২)কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

জানতে চাইলে আরএমপি’র মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নগরীর মানুষের জানমালের নিরাপত্তার স্বার্থে ও মাদক নিমূলে পুলিশের চলামান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২১  মে ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply