শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার

সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার

সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার
সিরাজগঞ্জে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার : সিরাজগঞ্জের সদর থানাধীন মাসুমপুর ও সোহাগ কল্যাণপুর এলাকায়” অভিযান চালিয়ে ছিনতাই চক্রের সক্রিয় ৫জন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

শনিবার (২ মার্চ) দিনগত রাত সোয়া ২টায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮টি মোবাইল ও নগদ ৯ হাজার টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো: মোঃ কামরুল ইসলাম হাসান (২২), সিরাজগঞ্জ জেলার সয়ধানগড়া ধীতপুর আলাল এলাকার মৃত মতিউর রহমানের ছেলে, মোঃ ইমরান শেখ (৩২), একই থানার সয়াগোবিন্দ ভাঙ্গাবাড়ি এলাকার মোঃ সোহেল শেখের ছেলে ও  মৃত আব্দুল মজিদ শেখের ছেলে মোঃ ইনসান শেখ (২০) -দিয়াধানগড়া এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মুন্না শেখ (২৭), মৃত জয়নালের স্ত্রী  মোসাঃ মুক্তি বেগম (৫০)।

রবিবার সকালে র‌্যাব-১২, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীগণ এলাকায় ভাড়ায় চালিত বিভিন্ন অটোরিক্সা, সিএনজিকে টার্গেট করে বিভিন্ন স্থানে যাওয়ার নাম করে এবং এসব যানবাহন/ ক্রয়-বিক্রয় করে দেওয়ার নাম করে বিভিন্ন ভুক্তভোগীর কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিত। আসামীগণ দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমেও ভুক্তভোগীদের জিম্মি করে নির্যাতনের মাধ্যমে তাদের টাকা-পয়সা লুটে নেয়। গ্রেফতার আসামীগণ একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায় সুযোগ বুঝে সাধারণ মানুষকে নানা কৌশলে ফাদে ফেলে ছিনতাই করে আসছিলো।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় একটি মামলা দায়ের করা রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply